🕓 সংবাদ শিরোনাম

রংপুরে আসামির ছুরিকাঘাতে এএসআই নিহতআফগানিস্তানে অপরাধীদের হাত-পা কেটে দেওয়ার শাস্তি ফিরছে: তালিবান নেতাহুয়াওয়ে মালিকের মেয়েকে মুক্তির বদলে দুই কানাডিয়ানকে ছেড়ে দিলো চীনজাতিসংঘে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের দিন আজইলিশ রফতানি: বাংলাদেশের নতুন শর্তে আশাভঙ্গের শঙ্কায় ভারতনোয়াখালীতে মুরগি নিয়ে মারামারিতে প্রাণ গেল বৃদ্ধের, গ্রেফতার ২জরুরি ভিত্তিতে টিকা নিয়ে বৈষম্য দূর করতে হবে: জাতিসংঘে ভাষণে প্রধানমন্ত্রীফটিকছড়িতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিতবেদে পল্লীর শিশুদের হাতে নতুন বই, পড়াবেন তরুন শিক্ষার্থীরা !ষড়যন্ত্রকারীদের মুখোশ খুলে দেওয়া হবে: মেয়র জাহাঙ্গীর

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

রাজবাড়ীতে সাংবাদিক রবিউল করোনা ভাইরাসে আক্রান্ত


❏ বৃহস্পতিবার, আগস্ট ৬, ২০২০ ঢাকা, দেশের খবর

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন অনলাইন নিউজ পোর্টাল সময়ের কণ্ঠস্বর ও ডেইলি বাংলাদেশ পোস্ট পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি খন্দকার রবিউল ইসলাম।

জানা গেছে, সাংবাদিক রবিউল ইসলাম গত ২ আগস্ট রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা প্রদান করেন। ৫ আগস্ট দুপুরে তার রিপোর্ট পজিটিভ আসে।

সাংবাদিক রবিউল ইসলাম বলেন, আমি সুস্থ আছি। বর্তমানে নিজ বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করবো। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

জেলার গণমাধ্যমকর্মীরা তার সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, খন্দকার রবিউল ইসলাম সাংবাদিকতার পাশাপাশি ‘মানবিক রাজবাড়ী’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন পরিচালনা করে আসছেন। দেশে করোনা পরিস্থিতির শুরু থেকে রাজবাড়ী রেল স্টেশনে আটকা পড়া শ্রমিকদের মধ্যে বিণামূল্যে খাবার বিতরণ, এক টাকায় খাবার বিতরণ, হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান বিতরণসহ বিভন্ন সেবামূলক কাজ করে আসছেন সাংবাদিক রবিউল ইসলাম এবং তার সংগঠন মানবিক রাজবাড়ী।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন