সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজবাড়ীতে সাংবাদিক রবিউল করোনা ভাইরাসে আক্রান্ত

◷ ১১:৩৮ পূর্বাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ৬, ২০২০ ঢাকা, দেশের খবর
Imageuuuuuuuuu

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন অনলাইন নিউজ পোর্টাল সময়ের কণ্ঠস্বর ও ডেইলি বাংলাদেশ পোস্ট পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি খন্দকার রবিউল ইসলাম।

জানা গেছে, সাংবাদিক রবিউল ইসলাম গত ২ আগস্ট রাজবাড়ী সদর হাসপাতালে নমুনা প্রদান করেন। ৫ আগস্ট দুপুরে তার রিপোর্ট পজিটিভ আসে।

সাংবাদিক রবিউল ইসলাম বলেন, আমি সুস্থ আছি। বর্তমানে নিজ বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করবো। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

জেলার গণমাধ্যমকর্মীরা তার সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, খন্দকার রবিউল ইসলাম সাংবাদিকতার পাশাপাশি ‘মানবিক রাজবাড়ী’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন পরিচালনা করে আসছেন। দেশে করোনা পরিস্থিতির শুরু থেকে রাজবাড়ী রেল স্টেশনে আটকা পড়া শ্রমিকদের মধ্যে বিণামূল্যে খাবার বিতরণ, এক টাকায় খাবার বিতরণ, হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান বিতরণসহ বিভন্ন সেবামূলক কাজ করে আসছেন সাংবাদিক রবিউল ইসলাম এবং তার সংগঠন মানবিক রাজবাড়ী।