সংবাদ শিরোনাম

হিলিতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহতকোটালীপাড়ায় রাস্তা নির্মাণে বাঁধা, এলাকাবাসীর ক্ষোভসীমান্তে চীন ও ভারতের সেনাদের মধ্যে ‘ফের সংঘর্ষ’নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখমসিটি ব্যাংকের স্থানান্তরিত গুলশান শাখার উদ্বোধনমেয়াদ উত্তীর্ণ বিএনপির কমিটি বাতিলের দাবিতে জামালপুরে ঝাড়ু হাতে বিক্ষোভচট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদেররংপুরে ছাত্রীনিবাস থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধারকক্সবাজারে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, চলছে ভয়ংকর ব্ল্যাকমেইলওশাহজালালে জাল ভিসায় যুক্তরাজ্য যাওয়ার চেষ্টা, ভারতীয় নাগরিক আটক

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

এমপি রমেশ চন্দ্র সেন করোনায় আক্রান্ত

◷ ১১:৪৪ পূর্বাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ৬, ২০২০ জাতীয়
thakurgaon ramesh 050820 01

সময়ের কণ্ঠস্বর, ঠাকুরগাঁও- করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মাহফুজুর রহমান সরকার।

গতকাল বুধবার রাতে তিনি জানান, গত ৩ আগস্ট করোনার উপসর্গ দেখা দিলে এমপি রমেশ চন্দ্র সেনের নমুনা সংগ্রহ করা হয়। এছাড়াও সেদিন জেলা থেকে আরও ৬৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়।

বুধবার রাতে দিনাজপুর থেকে প্রাপ্ত রিপোর্টে ৯ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়। এদের মধ্যে সদর উপজেলার দু’জন, পীরগঞ্জ উপজেলার একজন ও রাণীশংকৈল উপজেলায় ছয়জন।

সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার বলেন, রমেশ চন্দ্র সেনের কোনও উপসর্গ নেই। তাকে নিজ বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে। ঘরেই চিকিৎসা হচ্ছে তার। বাড়ির বাকিরা সুস্থ আছেন।

আওয়ামী লীগের জেলা সাধারণ সম্পাদক দ্বীপক কুমার রায় জানান, রমেশ চন্দ্র সেন কোভিড আক্রান্ত হলেও তেমন কোনও উপসর্গ ছিল না। আর সরকারী ও দলীয় কাজে ব্যস্তও ছিলেন। ৩ জুলাইয়ে নমুনা সংগ্রহের পরও তিনি ৪ ও ৫ জুলাই স্থানীয় সার্কিট হাউজ ও জেলা প্রশাসন সভাকক্ষে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভাসহ নানা অনুষ্ঠানে অংশ নেন। সেক্ষেত্রে কী কী পদক্ষেপ নেওয়া হবে, তা এখনও জানা যায়নি।