সংবাদ শিরোনাম

চসিক নির্বাচনে সহিংসতার শঙ্কা ও উদ্বেগের যথেষ্ট কারণ রয়েছে: মাহবুব তালুকদারহিলিতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহতকোটালীপাড়ায় রাস্তা নির্মাণে বাঁধা, এলাকাবাসীর ক্ষোভসীমান্তে চীন ও ভারতের সেনাদের মধ্যে ‘ফের সংঘর্ষ’নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখমসিটি ব্যাংকের স্থানান্তরিত গুলশান শাখার উদ্বোধনমেয়াদ উত্তীর্ণ বিএনপির কমিটি বাতিলের দাবিতে জামালপুরে ঝাড়ু হাতে বিক্ষোভচট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদেররংপুরে ছাত্রীনিবাস থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধারকক্সবাজারে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, চলছে ভয়ংকর ব্ল্যাকমেইলও

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

কুড়িগ্রামে ট্রাক চাপায় দুই মটরসাইকেল আরোহী নিহত

◷ ১:৫৬ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ৬, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন
rrrrrrr

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ট্রাক চাপায় দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী মহাসড়কের আন্ধারীঝাড় বাজারের পাশে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নিহত শাহজাহান ও তার শ্যালিকা নাজমা আক্তার মটরসাইকেল যোগে ভূরুঙ্গামারীর দিকে যাচ্ছিল। এসময় কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে পিছন দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়।

নিহত শাহজাহান নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ এলাকার হাজির মোড় আব্দুল মজিদের ছেলে এবং নাজমা আক্তার নাগেশ্বরী পৌরসভার বলদিটারী এলাকার নূরল ইসলামের মেয়ে। ঘটনার পর প্রায় দুই ঘন্টা কুড়িগ্রাম ভূরুঙ্গামারী মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। পরে পুলিশ এসে অবরোধ তুলে নেয়।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাক এবং চালকের খোঁজ পাওয়া যায়নি। ট্রাক ও চালককে আটকের চেষ্টা চলছে।