🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

নন্দীগ্রামে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার


❏ বৃহস্পতিবার, আগস্ট ৬, ২০২০ দেশের খবর, রাজশাহী

মুনিরুজ্জামান মুনির, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি- বগুড়ার নন্দীগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ আগষ্ট) দুপুরে নন্দীগ্রাম থানা থেকে তাদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতাকৃতরা হলেন, নন্দীগ্রাম পৌর এলাকার ফোকপাল গ্রামের আহম্মদ আলীর ছেলে আব্দুল্লাহ (২৩), পৌর এলাকার ঢাকইর গ্রামের মৃত মহসিন আলীর ছেলে মানিক সরদার (৩০), উপজেলার বুড়ইল ইউনিয়নের আইলপুনিয়া গ্রামের সামিউল ইসলামের ছেলে নাজমুল হোসেন (২২) ও জেলার কাহালু উপজেলার শিথলাই গ্রামের ছহির উদ্দিনের ছেলে জাকির হোসেন (২৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (৫ আগষ্ট) রাত ১টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের সিংজানী মোড় এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করে সংঘবদ্ধ একটি ডাকাত দল। এসময় টহল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে একটি ধারালো হাসুয়া, একটি চাকু, একটি দা ও একটি করাতসহ আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ শওকত কবির বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন খবরের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্ততি ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন