সংবাদ শিরোনাম

রংপুরে হিন্দুপল্লিতে তান্ডবের ঘটনায় ৬ আসামি কারাগারেবাউফলে সড়কে অবৈধ উল্কা বন্ধের দাবিতে মানববন্ধনকরোনা ভ্যাকসিন নিবন্ধনের অ্যাপস প্রস্তুতপৌর নির্বাচন সুষ্ঠু-শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক হয়েছে: তথ্যমন্ত্রীখালেদা জিয়ার মায়ের ১৩তম মৃত্যু বার্ষিকী পালনকরোনায় আক্রান্ত হাসানুল হক ইনু, হাসপাতালে ভর্তিভারতে টিকা নেয়ার পর ৪৪৭ জনের শরীরে বিরূপ প্রতিক্রিয়া, ১ জনের মৃত্যুহাতিয়ায় নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেফতার-৫জাতীয় সংসদ দেশের জনগণের আশা-আকাঙ্ক্ষার কেন্দ্রবিন্দু: রাষ্ট্রপতিশাহজাদপুরে ইরি-বোরো রোপন শুরু, শৈত্যপ্রবাহের কারণে চিন্তিত কৃষক

  • আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নন্দীগ্রামে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

◷ ৭:২৬ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ৬, ২০২০ দেশের খবর, রাজশাহী
I6uu55ut

মুনিরুজ্জামান মুনির, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি- বগুড়ার নন্দীগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ আগষ্ট) দুপুরে নন্দীগ্রাম থানা থেকে তাদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতাকৃতরা হলেন, নন্দীগ্রাম পৌর এলাকার ফোকপাল গ্রামের আহম্মদ আলীর ছেলে আব্দুল্লাহ (২৩), পৌর এলাকার ঢাকইর গ্রামের মৃত মহসিন আলীর ছেলে মানিক সরদার (৩০), উপজেলার বুড়ইল ইউনিয়নের আইলপুনিয়া গ্রামের সামিউল ইসলামের ছেলে নাজমুল হোসেন (২২) ও জেলার কাহালু উপজেলার শিথলাই গ্রামের ছহির উদ্দিনের ছেলে জাকির হোসেন (২৮)।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার (৫ আগষ্ট) রাত ১টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের সিংজানী মোড় এলাকায় ডাকাতির প্রস্তুতি গ্রহণ করে সংঘবদ্ধ একটি ডাকাত দল। এসময় টহল পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে একটি ধারালো হাসুয়া, একটি চাকু, একটি দা ও একটি করাতসহ আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করে।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ শওকত কবির বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন খবরের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্ততি ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।