• আজ ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত সাবেক আইন সচিব জহিরুল হক

১০:২০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, আগস্ট ৬, ২০২০ রাজশাহী
aaa

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পৌর এলাকার কান্দাপাড়া-শেরখালি কবরস্থানে বাবা পুলিশের সাবেক এআইজি শেখ ফজলুল হকের কবরের পাশেই বৃহস্পতিবার বাদ জোহর শাহজাদপুর সরকারি কলেজ মাঠে নামাজে জানাজা শেষে চিরনিদ্রায় শায়িত হলেন করোনায় আক্রান্ত হয়ে মৃত আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সাবেক সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক দুলাল(৬২)।

জানাজার আগে তার কফিনে মাননীয় প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের পক্ষে শোক জ্ঞাপন করে পুষ্পস্তবক অর্পণ করেন, সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির। বাংলাদেশ সরকারের আইনমন্ত্রী জনাব আনিসুল হক, এম.পির পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন সিরাজগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মোঃ আব্দুল্লাহ আল মামুন। আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিব জনাব মোঃ গোলাম সারওয়ারের পক্ষে শোক জ্ঞাপন করে পুষ্পস্তবক অর্পণ করেন সিরাজগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শাহাদৎ হোসেন প্রামানিক।

এ ছাড়া সিরাজগঞ্জের বিচার বিভাগের পক্ষ থেকে শোক জ্ঞাপন করে পুস্পস্তবক অর্পণ করেন সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির ও অন্যান্য বিচারকবৃন্দ। সিরাজগঞ্জ জেলা আইনজীবি সমিতি ও শাহজাদপুর উপজেলা আইনজীবি সমিতির পক্ষ থেকেও পুস্পস্তবক অর্পণ করা হয়। এ ছাড়া পুষ্পস্তবক অর্পণ করেন, সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ও সিরাজগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, শাহজাদপুর সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদ হোসেন।

এ ছাড়া তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন আইনমন্ত্রী আনিসুল হক, স্থানীয় এমপি হাসিবুর রহমান স্বপন, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেত্রী প্রফেসর মেরিনা জাহান কবিতা, সাবেক এমপি চয়ন ইসলাম, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা।

উল্লেখ্য, তিনি করোনায় আক্রান্ত হয়ে গত বুধবার রাত ১১টা ২০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও ভাই-বোন আত্নীয় স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।