🕓 সংবাদ শিরোনাম

সরকারি হাসপাতালে ডাক্তারদের ডিউটি ফাঁকিতে ভোগান্তী পোহাচ্ছে সাধারণ রোগীরাসালথায় আম গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার বোয়ালমারীতে সংঘর্ষে মৃত্যুর ঘটনায় ২৯ জনের নামে মামলা মাগুরায় অক্সিজেন সিলিন্ডার ও ক্যানোলাসহ বিভিন্ন উপকরণ বিতরণফুলবাড়ীতে প্রচন্ড তাপদাহে পল্লী বিদ্যুতের লুকোচুরি, জনজীবন অতিষ্ঠসোনারগাঁওয়ে করোনা শনাক্তের হার শতভাগ!ভাঙ্গায় রেল প্রজেক্টের সামগ্রী চুরির ঘটনায় গ্রেফতার ৫লকডাউনের চতুর্থ দিনে ঢাকায় গ্রেফতার ৫৬৬ জনঢাকা ফেরত ৩৭মণ ওজনের কালো মানিক নিয়ে বিপাকে ত্রিশালের সুমনএক দিনে রেকর্ড ১২৩ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি

  • আজ সোমবার, ১১ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৬ জুলাই, ২০২১ ৷

দুর্নীতির মামলায় মালয়েশিয়ার সাবেক অর্থমন্ত্রী গ্রেপ্তার


❏ শুক্রবার, আগস্ট ৭, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- সমুদ্রের নিচের টানেল প্রকল্পে ১.৫ বিলিয়ন ডলার দুর্নীতির অভিযোগে মালয়েশিয়ার সাবেক অর্থমন্ত্রী লিম গুয়ান ইং দুর্নীতি দমন সংস্থার হাতে গ্রেপ্তার হয়েছেন।

এপির খবরে বলা হয়েছে, পেনাং রাজ্যের ওই প্রকল্পের জিজ্ঞাসাবাদের জন্য তলবের পর তাকে বৃহস্পতিবার গ্রেপ্তার করা হয়।

মালয়েশিয়ার অর্থমন্ত্রী হওয়ার আগে ২০০৮ থেকে ২০১৮ সালে লিম যখন পেনাংয়ের মুখ্যমন্ত্রী ছিলেন তখন ওই প্রকল্পের অনুমোদন দেয়া হয়। টানেলটির দৈর্ঘ্য ছিল ৭.২ কিমি।

৫৯ বছর বয়সী লিম দোষী সাব্যস্ত হলে তাকে ২০ বছরের জেল এবং জরিমানা দিতে হবে।

এদিকে দুর্নীতি দমন সংস্থা আরও বলছে যে আদালতে আগামী সপ্তাহে আরও দুটি অভিযোগের মুখোমুখি হবেন লিম। একটি টানেল প্রকল্প সম্পর্কিত। তবে অন্যটির বিষয়ে কিছু জানায়নি সংস্থাটি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন