🕓 সংবাদ শিরোনাম

চীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:২৩

‘বাইডেন সৃষ্টিকর্তা বিরোধী’- ট্রাম্প

❏ শুক্রবার, আগস্ট ৭, ২০২০ আন্তর্জাতিক
trump

আন্তর্জাতিক ডেস্কঃ আমেরিকার ভোটাররা ৩ নভেম্বর নির্ধারণ করবেন ডোনাল্ড ট্রাম্পকে তারা আরো চার বছরের জন্য হোয়াইট হাউজে দেখতে চান কিনা। নির্বাচনে রিপাবলিকান প্রেসিডেন্টকে চ্যালেঞ্জ জানাবেন ডেমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেন, যিনি বারাক ওবামার ভাইস প্রেসিডেন্ট হিসেবে অনেক বেশি পরিচিত।

সম্প্রতি নির্বাচনী প্রচারণার সময় দেয়া এক ভাষণে জো বাইডেনকে, ইশ্বর ও বাইবেলবিরোধী বলে আখ্যা দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, জো বাইডেন ধর্মবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত। নীতিগতভাবে তিনি ইশ্বর এবং বাইবেলের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।

জো বাইডেনের সমালোচনা করে ট্রাম্প বলেন, বাইডেনের কাজ মার্কিন সংবিধানের সাথে সাংঘর্ষিক। এদিকে ট্রাম্পের এ ধরণের মন্তব্যকে লজ্জাজনক আখ্যা দিয়েছেন বাইডেন। বলেন, মার্কিন প্রেসিডেন্টের কাছ থেকে এ ধরণের বক্তব্য অগ্রহণযোগ্য।

বাইডেনকে অতি বামপন্থী রাজনীতিক আখ্যা দিয়ে ৭৪ বছর বয়সী ট্রাম্প বলেন, বাইডেন একজন ইশ্বরবিরোধী মানুষ। তার কর্মকাণ্ড দেখুন, সবই বাইবেল বিরোধী। এমনকি তার কাজও সংবিধান বিরোধী। বাইডেন চান না, নিরাপত্তার জন্য মানুষের কাছে অস্ত্র থাকুক। এমন মানুষের কাছ থেকে দেশ কিছুই পেতে পারে না।

ট্রাম্পের এমন মন্তব্যের জবাবে জো বাইডেন বলেন, এমন মন্তব্য লজ্জাজনক। অবশ্য যিনি হাতি এবং সিংহের মধ্যে পার্থক্য করতে পারেন না তার কাছ থেকে এরচেয়ে বেশি আর কিইবা আশা করা যায়। যুক্তরাস্ট্রের ভোটাররা যথেস্ট সচেষ্ট, আমার মানসিক অবস্থা কেমন সেটা তারা জানেন।