🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

দৌলতদিয়া-পাটুরিয়ায় যানবাহনের বাড়তি চাপ

feri
❏ শুক্রবার, আগস্ট ৭, ২০২০ ঢাকা

রাজবাড়ী প্রতিনিধিঃ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের রাজধানীর সাথে যোগাযোগের প্রধান নৌরুট দৌলতদিয়া-পাটুরিয়া। এই নৌরুটে তীব্র স্রোতের কারণে ফেরি চলাচল ব্যহত হচ্ছে। এতে দৌলতদিয়া ফেরি ঘাটের জিরো পয়েন্ট থেকে মহাসড়কের প্রায় ৪ কিঃমিঃ যানবাহনের সারি রয়েছে।

জানা যায়, শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল বন্ধ থাকায় দৌলতদিয়া ঘাটে বাড়তি চাপ সৃষ্টি হয়েছে। এদিকে দৌলতদিয়া ঘাটে ফেরি পারের অপেক্ষায় থেকে যানবাহনগুলোর চালক ও যাত্রীদের গরমের মধ্যে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) কর্তৃপক্ষ বলছে, শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে ফেরি চলাচল বন্ধ রয়েছে। এছাড়া ঈদে যানবাহনের বাড়তি চাপ ও নদীতে প্রচন্ড স্রোত থাকার কারণে দৌলতদিয়া ঘাট এলাকায় যানজটের সৃষ্টি হচ্ছে। দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে বর্তমান ছোট বড় ১৬ টি ফেরি চলাচল করছে।