নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

atto
❏ শুক্রবার, আগস্ট ৭, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ পৌরসভার শ্যামলী আবাসিক এলাকায় গলায় ফাঁস দিয়ে এক কিশোরী আত্মহত্যা করেছে। শুক্রবার সকালে ৯ টার দিকে পৌরসভার শ্যামলী আবাসিক এলাকা কিশোরীর নিজ বসত ঘরে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই এলাকার মঙ্গল দাশের মেয়ে লিপি রাণী দাশ (১৩) কে তার মা ঘরে রেখে বাহিরে যান। বাসায় এসে দরজা বন্ধ দেখে জানালা দিয়ে দেখতে পান লিপি ঝুলন্ত অবস্থায় রয়েছে। পড়ে দরজা ভেঙে লিপির মরাদেহ উদ্ধার করা হয়।

লিপির মা জানান, প্রায় এক বছর আগে আজমেরীগঞ্জ উপজেলার রনজিত নামের এক ছেলের সাথে সিলেট একটি হাসপাতালে দেখা হয় লিপির। সেখান থেকে দুই জনের পরিচয়। পরিচয়ের সূত্র ধরে দুই জনের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। পরে বিষয়টি আমরা জানতে পেরে নিষেধ করার পর তারা গোপনে তাদের সম্পর্ক চালিয়ে যায়। আমার ধারণা তাদের মাঝে কোন বিষয় নিয়ে মন মালিন্য চলছিল এজন্য গতকাল থেকে আমার মেয়ে বলতেছে কিছু ভালো লাগছে না।

ওই এলাকার বাসিন্দারা জানান, কিছু দিন আগে এক ছেলেকে শ্যামলী এলাকায় ওই মেয়েকে নিয়ে পালিয়ে যাওয়ার সময় আটক করা হয়।

ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার এস আই অমিতাভ তালুকদার ঘটনাস্থলে গিয়ে মৃত দেহের সুরাতাহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান।

এই বিভাগ থেকে আরও পড়ুন :
গলায় ছোলা আটকে শিশুর মৃত্যু!

❏ শুক্রবার, এপ্রিল ২, ২০২১

সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহত ৭, আহত ২০

❏ শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১

খুলনায় বাস চাপায় নিহত ৩

❏ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

ঝিনাইদহে সড়কে নিহত বেড়ে ১১

❏ বুধবার, ফেব্রুয়ারী ১০, ২০২১