দিনাজপুরে ৫৪ সাংবাদিক পেলেন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা

⏱ | শনিবার, আগস্ট ৮, ২০২০ 📁 দেশের খবর, রংপুর

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে- করোনাকালিন পরিস্থিতিতে দিনাজপুর জেলার সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রী’র আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

দিনাজপুর প্রেসক্লাবে এম আব্দুর রহিম মিলনায়তনে শনিবার বেলা ১২টায় সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রী’র আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট্রের সহায়তায় সাংবাদিকদের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, মহা-সচিব শাবান মাহমুদ, দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মোহাম্মদ মাহফুজুল আলম ও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মমিনুল ইসলাম।

দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গোলাম নবী দুলালের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সিনিয়র সাংবাদিক কামরুল হুদা হেলাল ও মতিউর রহমান বক্তব্য রাখেন।

এই অনুষ্ঠানে করোনাকালিন পরিস্থিতিতে দিনাজপুর জেলায় কর্মরত ৫৪ জন সাংবাদিককে (প্রত্যেককে ১০ হাজার করে) প্রধানমন্ত্রী’র আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।