🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

নওগাঁয় সাবেক এমপিসহ আরও ৩০ জন করোনায় আক্রান্ত


❏ শনিবার, আগস্ট ৮, ২০২০ দেশের খবর, রাজশাহী

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় সাবেক এমপি ও দুই চিকিৎসকসহ মোট ৩০ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় কোভিড-১৯ এ মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৯৯০ জন-এ।

সিভিল সার্জন ডাঃ আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল জানিয়েছেন, শুক্রবার রাতে মোট ১৮৩ ব্যক্তির নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। তাঁদের মধ্যে নওগাঁ’র প্রবীন রাজনীতিবিদ ও সাবেক এমপি ওহিদুর রহমান, বিশিষ্ট দন্ত চিকিৎসক এস আলম ও তাঁর স্ত্রী দন্ত চিকিৎসক আন্জুমান আরা বেগমসহ মোট ৩০ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ১৬ জন, রানীনগর উপজেলায় ৩ জন, মহাদেবপুর উপজেলায় ১ জন, বদলগাছি উপজেলায় ৪ জন, ধামইরহাট উপজেলায় ২ জন, নিয়ামতপুর উপজেলায় ১ জন এবং পোরশা উপজেলায় ৩ জন।

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ২৩ জনকে। তাঁদের মধ্যে সদর উপজেলায় ২ জন, রানীনগর উপজেলায় ৬ জন, আত্রাই উপজেলায় ৪ জন, মহাদেবপুর উপজেলায় ৫ জন, মান্দা উপজেলায় ২ জন এবং বদলগাছি, পত্নীতলা, ধামইরহাট ও সাপাহার উপজেলায় ১ জন করে।

এ সময় ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১২ জনকে। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন ৯৩২ জন। এই ২৪ ঘন্টায় আরও ১ জন সুস্থ্য হয়েছেন। জেলায় মোট সুস্থ্য হয়েছেন ৮৩৯ জন। এ ছাড়াও বর্তমানে হাসপাতাল কোয়ারেনটাইনে রয়েছেন ৫ জন এবং আইসোলেশনে রয়েছেন ২ জন। এ পর্যন্ত জেলায় মৃত্যুবরন করেছেন ১৪ জন।