🕓 সংবাদ শিরোনাম

হিলি ইমিগ্রেশন দিয়ে ফিরতে পারবেন ভারতে আটকেপড়া বাংলাদেশিরানাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধানইসরাইলের চেলসিকে হারিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ‘বাংলাদেশের’হামজাপ্রবল বেগে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টিকটিকি’

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

রাস্তা থেকে তুলে ঘাস ক্ষেতে নিয়ে গৃহবধুকে গণধর্ষণ: ৪ ধর্ষক আটক


❏ শনিবার, আগস্ট ৮, ২০২০ Uncategorized

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি- যশোরের ঝিকরগাছা উপজেলায় গণধর্ষণের শিকার হয়েছেন স্বামী পরিত্যক্ত এক গৃহবধু। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে পৌর সদরের পুরন্দপুর সাদ্দামপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পরে ৯৯৯-এ ফোনের সূত্রধরে থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ধর্ষকদের গ্রেফতারে অভিযান চালায়। শুক্রবার সারারাত অভিযান চালিয়ে ৪ ধর্ষককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ধর্ষকরা হলো, পুরন্দপুর গ্রামের জাকির হোসেন (২০), আলম হোসেন (২৫) আব্দুল জলিল (২৩), ও হাসানুর রহমান (২০)।

ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় এ ঘটনায় ১১ জনের নামে একটি ধর্ষণ মামলা করা হয়।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে পুরন্দপুর গ্রামের স্বামী পরিত্যক্ত ঐ গৃহবধু রাস্তা দিয়ে পাশের বাড়ি যাওয়ার সময় তাকে ধরে রাস্তার পাশে আব্দুর রাজ্জাকের ঘাসের ক্ষেতে নিয়ে যায় তারা। পরে পালাক্রমে তাকে ধর্ষণ করে ট্রেন লাইনের উপর ফেলে রেখে যায়।

শুক্রবার সকালে অচেতন অবস্থায় এক পথচারী তাকে দেখে ৯৯৯ এ ফোন করেন। ফোনের সুত্রধরে সেখান থেকে ভিকটিমকে উদ্ধার করে পুলিশ। ওই রাতেই অভিযানে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ ধর্ষককে গ্রেফতার করে পুলিশ।

ওসি আব্দুর রাজ্জাক আরো জানান, ধর্ষকরা সকলেই মাছ ধরার জাল টানা কাজ করে। আসামিরা সকলেই ধর্ষণের কথা স্বীকার করেছে পুলিশের কাছে। স্বীকারোক্তির জন্য আদালতে পাঠানো হয়েছে। আজ শনিবার আদালতে তাদেরকে রিমান্ড চাওয়া হবে ৭ দিনের। এ ঘটনায় ঝিকরগাছা থানায় একটি মামলা হয়েছে।