সংবাদ শিরোনাম
  • আজ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

আড়াইহাজারে হাত-পা বাধা অটোচালকের অর্ধগলিত লাশ উদ্ধার

৫:২৭ অপরাহ্ণ | শনিবার, আগস্ট ৮, ২০২০ ঢাকা, দেশের খবর

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে আসু মোল্লা (৪৫) নামে হাত-পা বাঁধা অবস্থায় এক অটোচালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

খবর পেয়ে শনিবার সকাল ৯টার দিকে আড়াইহাজার-মদনপুর সড়কের স্থানীয় ব্রাহ্মন্দী ইউনিয়নের বৈলারকান্দি এলাকায় একটি বালু মাঠের পাশে পানিতে পড়ে থাকা অবস্থায় পুলিশ লাশ উদ্ধার করে। তিনি সোনারগাও উপজেলার জামপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৃত মালেক মোল্লার ছেলে।

এ ঘটনায় মৃত্যের ভাই বেনু মোল্লা বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে আড়াইড়াইহাজার থানায় একটি হত্যা মামলা করেছেন। তবে পুলিশ সন্দেহভাজন কাউকে আটক করতে পারেনি।

নিহতের ভাই বেনু মোল্লা ঘটনাস্থলে এসে তার ভাইয়ের লাশ শনাক্ত করেন। এসময় ঘটনাস্থলে আশপাশের শতশত উৎসুক জনতা ভিড় করেন।

এর আগে ৬ আগস্ট বৃহম্পতিবার রাত ৯টার দিকে বাড়ি থেকে আসু মোল্লা অটো নিয়ে বের হন। পরে আর বাড়িতে ফিরেনি। বেনু মোল্লা জানান, আসু মোল্লা ৬ আগস্ট বৃহম্পতিবার রাত ৯টার দিকে বাড়ি থেকে অটো নিয়ে বের হন। পরে আর বাড়িতে ফিরেনি। পরে সোনারগাও উপজেলাসহ আড়াইহাজার উপজেলার বিভিন্ন এলাকায় আসুর সন্ধ্যানে মাইকিং করা হয়েছিল। এক পর্যায়ে সোনারগাও থানায় একটি সাধারণ ডাইরেয়ী করা হয়।

অপরদিকে লাশের সূরতহালকারী কর্মকর্তা এসআই মঞ্জুর হোসেন বলেন, মৃত্যের মুখে কসটেপ পেঁচানো ছিল। হাত-পা বাঁধা অবস্থায় ছিল।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, মনে হচ্ছে দুস্কৃতিকারীরা অন্য কোথাও তাকে শ্বাসরোধে হত্যা করে সুযোগ বুঝে আড়াইহাজার উপজেলার নির্জন স্থানে ফেলে যায়। তিনি আরো বলেন, এ ঘটনায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। আসামিদের শানক্তের চেষ্টা চলছে।