টাঙ্গাইলে বানভাসীদের ত্রাণ সামগ্রী অব্যাহত রেখেছেন বিএনপি নেতা ফরহাদ ইকবাল

১২:৫৭ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ৯, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- করোনা ভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল। করোনার পাশাপাশি চলমান বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যেও বানভাসীদের ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন তিনি।

রবিবার (৯ আগস্ট) বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার নির্দেশক্রমে টাঙ্গাইল সদর উপজেলা ছিলিমপুর ইউনিয়নে বিভিন্ন এলাকায় বিএনপি নেতা ফরহাদ ইকবালের নেতৃত্বে তিন শতাধীক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেকটি পরিবারকে চাল, আটা, চিরা, গুর এবং খাবার স্যালাইন বিতরণ করা হয়।

ফরহাদ ইকবাল বলেন, টাঙ্গাইল সদর উপজেলা মানুষের কল্যাণে সব সময়ই কাজ করছি। করোনায় কর্মহীন মানুষ থেকে শুরু করে বন্যার্ত অসহায় মানুষ এবং বানভাসি মানুষদের দুয়ারে এসে ত্রাণ দিয়েছি। ছিলিমপুর ইউনিয়নের মানুষ ত্রাণ পেয়ে অনেকেই কৃতজ্ঞতা জানিয়েছেন এই নেতাকে।

ত্রাণ বিতরণ কালের সময় উপস্থিত ছিলেন ছিলিমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সোহরাব উদ্দীন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবিদ হোসেন ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জেলা যুবদলের সদস্য আমিনুল ইসলাম আমিন, জেলা কৃষক দলের সহ-সভাপতি রফিকুল ইসলাম রাজা, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের, ইউনিয়ন বিএনপি নেতা শহিদুল ইসলাম, থানা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মামুন রেজা মিল্টনসহ অন্যান্য নেতৃবৃন্দ।