জামিন পেলেন শিপ্রা, সিফাতের বিষয়ে আদেশ সোমবার

১:৫৭ অপরাহ্ন | রবিবার, আগস্ট ৯, ২০২০ Breaking News, আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, কক্সবাজার- কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খানের সঙ্গে থেকে মাদক মামলায় গ্রেপ্তার হওয়া দুই শিক্ষার্থীর একজন শিপ্রা দেবনাথের জামিন মঞ্জুর করেছে আদালত।

রোববার (৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে কক্সবাজারে রামু জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেন এই জামিন আবেদন মঞ্জুর করেন।

শিপ্রা দেবনাথের আইনজীবী অরুপ বড়ুয়া তপু বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শিপ্রার বিরুদ্ধে পুলিশের দায়ের করা মামলায় জামিন আবেদন করা হয়। শুনানি শেষে মামলার তদন্ত প্রতিবেদন না আসা পর্যন্ত শিপ্রার জামিন মঞ্জুর করেন বিচারক।

অন্যদিকে নিহত মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের আরেক সহকর্মী রিফাতুল ইসলাম সিফাতের জামিন আদেশের দিন ধার্য্য করেছেন আগামীকাল সোমবার। সিনিয়র জুডিমিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের (টেকনাফ-৩) ভারপ্রাপ্ত বিচারক এই আদেশ দেন।

গত ৩১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এসময় তার সঙ্গে ছিলেন শিক্ষার্থী শিপ্রা ও সিফাত। পরে তাদের মাদক মামলায় গ্রেপ্তার দেখায় থানা পুলিশ। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় অনেককে। তাদের মুক্তি দাবি করেন মিডিয়া ও সুশীল সমাজের ব্যক্তিরা।