‘জয় শ্রী রাম’ ও ‘মোদী জিন্দাবাদ’ না বলায় এক মুসলিমকে বেধড়ক মারধর

৩:৪৪ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ৯, ২০২০ আন্তর্জাতিক
je

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের রাজস্থানের সিকার জেলায় ‘জয় শ্রী রাম’ ও ‘মোদী জিন্দাবাদ’ না বলায় গফফর আহমেদ কাছওয়া নামের ৫২ বছর বয়সী এক মুসলিম অটোচালককে বেধড়ক মারধর করেছে দুর্বৃত্তরা।

ভুক্তভোগী গাফফার আহমেদ শুক্রবার থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি বলেন, পার্শ্ববর্তী এলাকায় যাত্রী নামিয়ে ফেরার পথে দু’জন ব্যক্তি তার গতিরোধ করে। থামিয়ে মোদি জিন্দাবাদ স্লোগান দেয়ার জন্য জোরাজুরি করে।

‘আমি যখন অস্বীকৃতি জানালাম তারা আমার দাড়ি ধরে থাপরাতে শুরু করে। নাকে-মুখে, পেটে কিল-ঘুষি মারে। বেদম প্রহার করা হয়। পাকিস্তানে পাঠিয়ে দেয়ার হুমকি দেয় তারা।’ অভিযোগ করেন গাফফার আহমেদ। এ ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজস্থান পুলিশ।

এ বিষয়ে পুলিশ জানায়, গফ্ফর আহমেদ কাছওয়া নামে এক ব্যক্তির দায়ের করা অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তরা মারধরের পাশাপাশি তার থেকে নগদ ৭০০ টাকা ও হাতঘড়ি ছিনতাই করেছে।

সিকার সদর থানার স্টেশন হাউস অফিসার পুষ্পেন্দ্র সিং জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে আমরা শম্ভুদয়াল জাট(৩৫) ও ধৃত রাজেন্দ্র জাট (৩০) নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছি। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, ওই দুই ব্যক্তি মদ্যপান করে তারপর গফফরকে মারধর করেছে।