সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

‘জয় শ্রী রাম’ ও ‘মোদী জিন্দাবাদ’ না বলায় এক মুসলিমকে বেধড়ক মারধর

◷ ৩:৪৪ অপরাহ্ন ৷ রবিবার, আগস্ট ৯, ২০২০ আন্তর্জাতিক
je

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের রাজস্থানের সিকার জেলায় ‘জয় শ্রী রাম’ ও ‘মোদী জিন্দাবাদ’ না বলায় গফফর আহমেদ কাছওয়া নামের ৫২ বছর বয়সী এক মুসলিম অটোচালককে বেধড়ক মারধর করেছে দুর্বৃত্তরা।

ভুক্তভোগী গাফফার আহমেদ শুক্রবার থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি বলেন, পার্শ্ববর্তী এলাকায় যাত্রী নামিয়ে ফেরার পথে দু’জন ব্যক্তি তার গতিরোধ করে। থামিয়ে মোদি জিন্দাবাদ স্লোগান দেয়ার জন্য জোরাজুরি করে।

‘আমি যখন অস্বীকৃতি জানালাম তারা আমার দাড়ি ধরে থাপরাতে শুরু করে। নাকে-মুখে, পেটে কিল-ঘুষি মারে। বেদম প্রহার করা হয়। পাকিস্তানে পাঠিয়ে দেয়ার হুমকি দেয় তারা।’ অভিযোগ করেন গাফফার আহমেদ। এ ঘটনায় দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজস্থান পুলিশ।

এ বিষয়ে পুলিশ জানায়, গফ্ফর আহমেদ কাছওয়া নামে এক ব্যক্তির দায়ের করা অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তরা মারধরের পাশাপাশি তার থেকে নগদ ৭০০ টাকা ও হাতঘড়ি ছিনতাই করেছে।

সিকার সদর থানার স্টেশন হাউস অফিসার পুষ্পেন্দ্র সিং জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে আমরা শম্ভুদয়াল জাট(৩৫) ও ধৃত রাজেন্দ্র জাট (৩০) নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছি। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে, ওই দুই ব্যক্তি মদ্যপান করে তারপর গফফরকে মারধর করেছে।