ঋণের বোঝা বইতে না পেরে অসহায় বৃদ্ধের আত্মহত্যা!

৫:০১ অপরাহ্ণ | রবিবার, আগস্ট ৯, ২০২০ রাজশাহী
atto

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচিতে ঋণের বোঝা বইতে না পেরে গাছের সাথে ফাঁস নিয়ে সুলতান মন্ডল (৬০) নামের একজন অসহায় বৃদ্ধ আত্মহত্যা করেছে।

রবিবার (৯ আগষ্ট) সকালে উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের ধুলদিয়ার উত্তরপাড়া গ্রামের সুলতান মন্ডলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। জানা যায়, ঋণের বোঝা বইতে না পেরে বাড়ী হইতে একটু দুরে ফাঁকা জায়গায় গাছের সাথে ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সে ঐ গ্রামের মৃত সেবান মন্ডলের ছেলে।

রবিবার ভোর রাতে যে কোন সময় আত্মহত্যা করেন। পরে সকালে এলাকাবাসী নিহত সুলতান মন্ডলকে ঝুলন্ত মৃতদেহ দেখতে পায়ে পুলিশকে খবর দেয়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত সুলতান মন্ডল সুদে মানুষের কাছ থেকে টাকা ঋণ নেয়। পাওনাদাররা বাড়িতে এসে টাকার চাপ দেন। এই ঋণের কারনে পরিবারের সাথে কলহ লেগে যায়। এ কারণে ঋণের বোঝা বইতে না পেয়ে আত্মহত্যা করতে পারে বলে এলাকাবাসির ধারণা।

এ বিষয়ে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) নুরে আলম এই প্রতিবেদককে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে হতাশা গ্রস্থ হয়ে আত্মহত্যা করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে থানায় ইউডি মামলা হয়েছে।