সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় পোশাক শ্রমিককে গলা কেটে হত্যা, রুমমেট পলাতক

◷ ২:১৮ পূর্বাহ্ন ৷ সোমবার, আগস্ট ১০, ২০২০ ঢাকা
hotta

নিজস্ব প্রতিবেদক, সাভারঃ আশুলিয়ায় জামগড়া মোল্লাবাড়ি এলাকায় শাহিন হোসেন (২৭) নামের এক পোশাক শ্রমিকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের রুমমেট রাকিব নামের এক যুবক পলাতক রয়েছে।

রোববার রাত সাড়ে ১১ টার দিকে আশুলিয়ার জামগড়া মোল্লাবাড়ি এলাকার টিনশেড ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাহিন হোসেন সিরাজগঞ্জ এলাকার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। সে বিভিন্ন কারখানানায় সাব-কন্ট্রাক্টে কাজ করতো। পলাতক রাকিব কুমিল্লা জেলার বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই এলাকার এনামুল মোল্লার টিনশেড বাড়ির একটি কক্ষ ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ রাকিব নামের এক যুবক। বিভিন্ন এলাকার কারখানায় সাব-কন্ট্রাক্টে কাজ করায় শাহিন মাঝেমধ্যেই রাকিব এর কক্ষে এসে থাকতেন। অন্যান্য দিনের মত কয়েক দিন ধরেই রাকিবের রুমে এসে রাত যাপন করছেন শাহিন। আজ রাতে ওই কক্ষে শাহিনের গলাকাটা মরদেহ পরে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) জিয়াউল হক জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে নিহতের রুমমেট রাকিব তার ফোন বন্ধ রেখে পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।