🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

ঘাটাইল পৌরসভার মেয়র শহীদ করোনায় আক্রান্ত


❏ সোমবার, আগস্ট ১০, ২০২০ ঢাকা, দেশের খবর

খাদেমুল ইসলাম মামুন, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গণসচেতনতায় অন্যতম ভূমিকা পালনকারী টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ এবার নিজেই করোনা পজিটিভ হয়েছেন।

রোববার (৯ আগস্ট) রাতে তথ্যটি নিশ্চিত করেছেন ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল।

ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদ ঘাটাইল বলেন, গত শুক্রবার (৭ আগস্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে আমি আমার নমুনা দিয়েছিলাম। রোববার রাতে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে আমাকে জানানো হয়েছে আমি করোনা ভাইরাস পজিটিভ। আমি ঘাটাইলবাসী তথা দেশের জনগণের কাছে আমার আশু রোগ মুক্তির জন্য দোয়া চাই।

করোনাভাইরাস সংক্রমণরোধে শুরু থেকেই মাইক হাতে প্রচারণা চালিয়েছেন ঘাটাইল পৌর মেয়র শহিদুজ্জামান খান শহীদ। তিনি পৌরবাসীকে ও কর্মহীন ঘরে থাকা পরিবারগুলোর খাদ্য নিরাপত্তা নিশ্চিতে কাজ করেছেন। তিনি বিতরণ করেছেন লিফলেট, মাস্ক, হ্যান্ডবিল, সাবান প্রভৃতি। এলাকার গ্রাম, মহল্লা, মসজিদ, স্কুল, কলেজ, রাস্তাঘাট, হাটবাজারে জীবনুনাশক স্প্রে করেন। তিনি এই সময়ে কোন মৃত্যুর সংবাদ পেলে ছুটে গিয়ে জানাযা এবং দাফনে অংশ নিয়েছেন।

পৌর মেয়র শহিদুজ্জামান খান শহীদ জানান, ঈদের পরে গত সপ্তাহে জ্বর সহ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কিছু উপসর্গ দেখা দিলে আমি চিকিৎসকের পরামর্শে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে নিজে আইসোলেশন ব্যবস্থাপনায় চলে যাই। পরে গত শুক্রবার নমুনা দিলে আজকে হাসপাতাল থেকে আমাকে জানানো হয়েছে আমার করোনা পজিটিভ হওয়ার তথ্য। আমার শারীরিক অবস্থা বর্তমানে মোটামুটি ভালো রয়েছে। তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. মো মমিনুল হাসান হিমেল জানান, গত শুক্রবার (৭ আগস্ট) ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান শহীদের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। রোববার পরীক্ষার প্রাপ্ত ফলাফলে জানানো হয়েছে তিনি করোনা ভাইরাস পজিটিভ হয়েছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো, স্বাভাবিক ও স্থিতিশীল রয়েছে।