রংপুরে নৈশপ্রহরীকে পিটিয়ে হত্যা, মিঠাপুকুর থানার ওসি প্রত্যাহার

mitha
❏ সোমবার, আগস্ট ১০, ২০২০ রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুরঃ রংপুরের মিঠাপুকুরে চুরির অভিযোগে তছলিম উদ্দিনএক নৈশপ্রহরীকে পিটিয়ে হত্যার ঘটনার পর প্রশাসনিক কারণ দেখিয়ে মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাসকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

গণপিটুনিতে নৈশপ্রহরীর মৃত্যুর সাথে ওসির প্রত্যাহারের কোন সর্ম্পক নেই বলেও জানিয়েছেন রংপুরের পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার।

এদিকে রবিবার রাতে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রংপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। এলাকাবাসীর অবরোধের মুখে রবিবার মিঠাপুকুর থানার ওসিকে প্রত্যাহার করে নেয়া হয়।

রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বলেন, প্রশাসনিক কারণে মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাসকে প্রত্যাহার করা হয়েছে। তাকে রংপুর পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তবে গণপিটুনিতে নৈশপ্রহরীর মৃত্যুর ঘটনার সাথে ওসির প্রত্যাহারের কোন সর্ম্পক নেই বলেও জানিয়েছেন পুলিশ সুপার।

তিনি আরও বলেন, চুরি এবং গণপিটুনিতে নৈশপ্রহরী হত্যার ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। ইতোমধ্যে দুইজনেকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে জোরালো অভিযান চলছে।

উল্লেখ্য, গত শনিবার ভোররাতে চোর সন্দেহে গণপিটিুনিতে নিহত তছলিম উদ্দিনের ছেলে ইয়াসিন আলী ১০ জনসহ অজ্ঞাতনামা আরো ১২-১২ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা করেছেন। এ ঘটনায় পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে। তছলিম উদ্দিন উপজেলার দুর্গাপুর ইউনিয়নের শীতলগাড়ী গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন