‘স্যার আমি খুব অসুস্থ, রিমান্ডটা একটু কনসিডার করেন’

৬:১৫ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ১০, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কন্ঠস্বর ডেস্ক: রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমকে অর্থ আত্মসাতের মামলায় সাতদিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

সোমবার (১০ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে রিমান্ড শুনানিতে বিচারক সাহেদকে বলেন, আপনার কি কিছু বলার আছে। এ সময় সাহেদ বলেন, স্যার ২০ দিন ধরে রিমান্ডে আছি। সামনে আরো ২৭ দিনের রিমান্ড আছে। আমি খুব অসুস্থ। স্যার রিমান্ডটা একটু কনসিডার করেন।

রিমান্ড শুনানির আগে কারাগার থেকে আদালতে হাজির করা হয় সাহেদকে। শুনানি শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে গত ৬ আগস্ট মামলার তদন্ত কর্মকর্তা দুদকের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ শাহজাহান মিরাজ আদালতে আসামি সাহেদের ১০ দিনের রিমান্ড আবেদন করেন। পরে আদালত সাহেদের উপস্থিতিতে ১০ আগস্ট শুনানির এদিন ধার্য করেছিলেন।

এর আগে ২৭ জুলাই দুদকের প্রধান কার্যালয়ের উপসহকারী পরিচালক মোহাম্মদ শাহজাহান মিরাজ বাদী হয়ে সাহেদসহ চারজনের বিরুদ্ধে দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ মামলাটি করেন। পরের দিন ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলে ১৬ আগস্ট দিন ধার্য করেন।

উল্লেখ গত ৬ জুলাই রাজধানীর উত্তরা ও মিরপুরে সাহেদের মালিকানাধীন রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। অভিযানে ভুয়া করোনা পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম উঠে আসে। পরদিন ৭ জুলাই রাতে উত্তরা পশ্চিম থানায় ১৭ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।