গোপনে যুবতির গোসলের ভিডিও ধারন, সৎ-মা’সহ গ্রেফতার-৩

৬:২৫ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ১০, ২০২০ দেশের খবর, রংপুর

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের নাগেশ্বরীতে গোপনে এক যুবতীর গোসলের ভিডিও ধারন করে পরবর্তীতে টাকা দাবী করার অভিযোগে সৎ মাসহ ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

পুলিশ জানায়, নাগেশ্বরী পৌর এলাকার চামটারপাড়া গ্রামের এক যুবতী বাসায় গোসল করার সময় পুর্ব পরিকল্পিত ভাবে গত ২ আগষ্ট দুপুরে গোসলখানার টিনের ফুটো দিয়ে গোসলের ভিডিও ধারন করে একই গ্রামের আবুল হোসেনের পুত্র আইনুল হক (৩১), শামসুল হাজীর পুত্র মানিক মিয়া(৩০), আব্দুল জলিলের পুত্র মোফাচ্ছেল(২০)। আর তাদের এ কাজে সহায়তা করেন ঐ যুবতির সৎ মা জমিলা বেগম(৫০)।

পরবর্তীতে ধারন করা ভিডিও কথা ঐ যুবতিকে জানায় এবং তার কাছে মোটা অংকের টাকা দাবী করে তারা। টাকা না দিলে মোবাইলে ধারনকৃত ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে সম্মানহানীর হুমকি দেয়।

পরে ঐ যুবতী নাগেশ্বরী থানায় রোববার (৯ আগষ্ট) পর্ণগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযুক্তদের মধ্যে ৩ জনকে গ্রেপ্তার করে মোবাইলসহ ধারনকৃত ভিডিও উদ্ধার করে।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবির জানান, ঐ যুবতির মামলায় ৩ জনকে গ্রেপ্তার করে মোবাইলসহ গোপনে ধারনকৃত গোসলের ভিডিও উদ্ধার করা হয়েছে। সোমবার গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরন করলে আদালত তাদের জেল হাজতে পাঠায়।