সংবাদ শিরোনাম

জামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহতসুষ্ঠু নির্বাচনকে গোরস্থানে সমাধিত করেছে সিইসি: রিজভীকোরআনে বর্ণিত ‘ত্বীন ফল’ বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে দিনাজপুরেসান্তাহার রেলওয়ে স্টেশনের অধিকাংশ সিসি ক্যামেরা নষ্ট, নজর নেই কর্তৃপক্ষেরকক্সবাজারের শরণার্থী শিবিরে দু’পক্ষের গোলাগুলি, নিহত ১

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পাকিস্তানে ভয়াবহ বোমা বিস্ফোরণে নিহত ৬

◷ ৬:৫৫ অপরাহ্ন ৷ সোমবার, আগস্ট ১০, ২০২০ আন্তর্জাতিক
pak

আন্তর্জাতিক ডেস্কঃ পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের চামান মাল রোডে বোমা বিস্ফোরণে অন্তত ছয়জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছে ২০ জন। সোমবার (১০ আগস্ট) সকালে এ বিস্ফোরণ ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।

অজ্ঞাত কিছু সন্ত্রাসী এ বিস্ফোরণ ঘটায় বলে দেশটির পুলিশ জানিয়েছে। প্রাদেশিক পুলিশ কর্মকর্তা মোহাম্মদ মোহসিন জানান, দৃষ্কৃতকারীরা রাস্তার পাশে পার্ক করে রাখা একটি মোটরসাইকেলে বোমা পেতে রাখে যেটির বিস্ফোরণে এ হতাহতের ঘটনা ঘটেছে।

পুলিশের সহকারী কমিশনার জাকাউল্লাহ দুররানি বলেন, মাদকবিরোধী অভিযান পরিচালনাকারী একটি গাড়ি লক্ষ্য করে এই বোমা হামলা হয়। বোমা বিস্ফোরণে আশপাশের দোকান ও ঘর-বাড়ি ক্ষতিগ্রস্ত হয়ছে।

চামানকে বেলুচিস্তানের একটি স্পর্শকাতর এলাকা হিসেবে বিবেচনা করা হয় যার সীমান্ত রয়েছে আফগানিস্তানের গোলযোগপূর্ণ কান্দাহার প্রদেশের সঙ্গে।

এদিকে, এক টুইট বার্তায় বিস্ফোরণে নিন্দা জানিয়েছে পাক প্রধানমন্ত্রী ইমরান খান। একই সঙ্গে হামলায় হতাহতদের জন্য গভীর শোক প্রকাশ করেছেন তিনি।