🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

মাগুরায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৮৫

corona
❏ সোমবার, আগস্ট ১০, ২০২০ খুলনা

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মাগুরায় সোমবার নতুন করে ১৪ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। মাগুরা সিভিল সার্জন অফিস থেকে সোমবার পাওয়া প্রাপ্ত তথ্যমতে গতকাল নমুনা পাঠানো হয়েছিলো ৪৯ জনের অদ্যাবধি মোট সন্দেহজনক নমুনা পাঠানো হয়েছে ৩১৭৫ জনের। সোমবার প্রাপ্ত রিপোর্ট সংখ্যা হয় ৭০ জনের।

অদ্যাবধি প্রাপ্ত মোট রিপোর্ট সংখ্যা ২৯১৮ জনের। সোমবার প্রাপ্ত রিপোর্টে করোনা পজিটিভ আসে ১৪ জনের। এর মধ্যে, মাগুরা পৌরসভায় ৬ জন, সদর উপজেলায় ১ জন, শালিখা উপজেলায় ২ জন, শ্রীপুর উপজেলায় ৪ জন, মহম্মদপুর উপজেলায় ১ জন।

অদ্যাবধি মোট করোনা পজিটিভ হয়েছে ৫৮৫ জনের। সোমবার নতুন করে সুস্থ হয়েছে ১০ জন। অদ্যাবধি মোট সুস্থ হয়েছে ৪২০ জন। বর্তমানে হোম আইসোলেশনে আছেন ১৩৩ জন। হাসপাতালে ভর্তি আছে ২ জন। রেফার ২০ জন। অদ্যাবধি মৃত্যু ১০ জন।