• আজ ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২১৮৪

১০:১০ অপরাহ্ণ | সোমবার, আগস্ট ১০, ২০২০ রংপুর
Corona-Virus-test

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে ব্যাংকার, কৃষিবিদ, সমাজ সেবা স্টাফ, পৌর স্টাফ ও স্বাস্থ্যকর্মীসহ জেলায় আজ নতুন করে ৪২ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত ২১৮৪ জন।

আজ ৪৮ জন সহ এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়েছে ১৫২৪ জন। এ পর্যন্ত জেলায় করোনায় মৃত্যু ৪২ জনের। আর করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে আরও ৩৩ জনের।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২৪ ঘন্টায় জেলার ১৩৬ টি নমুনা পরীক্ষা হলে ৪২ পজিটিভ রিপোর্ট এসেছে বলে জানিয়েছেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা.আব্দুল কুদ্দুস।

তিনি জানান, আজ ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর সোনালী ব্যাংক শাখার আশরাফুল ইসলাম (২৯) , মুরাদ (৩৫), মতিয়ার আহমএদ (৩০), মিজানুর রহমান (৩৯) ও জাহিদুল ইসলাম (৩৫) সহ ৫ স্টাফ, কাহারোল উপজেলা সমাজ সেবা অফিসের স্টাফ আবু সালেহ (৩৩), কৃষি অফিসের স্টাফ আবুল হোসেন (৩২), বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর স্বাস্থ্যকর্মী জোস্না বেগম (৫১), বিরামপুর পৌর সভার স্টাফ শামিম মন্ডল (৩১) ও বিরামপুর রাজু ডায়াগনস্টিক সেন্টারের আতিকুর রহমান (৫০) সহ জেলায় ৪২ জন করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।

উপজেলা অনুযায়ী সদরে ১৭ জন, কাহারোলে ৮ জন, বিরামপুরে ৬ জন, ঘোড়াঘটে ৫ জন, চিরিরবন্দরে ৩ জন, বিরলে ২ জন এবং ফুলবাড়ীতে একজন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।