🕓 সংবাদ শিরোনাম

সেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনাঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংস্কার কাজে মাটির ব্যবহার! কক্সবাজারে টানা দুই দিনের ভারি বর্ষণে বন্যা ও পাহাড় ধসে ১৭ জনের মৃত্যু

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

আইসিইউতে প্রণব মুখার্জি


❏ মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির মাথায় অস্ত্রোপচার সফল হয়েছে। তাকে বর্তমানে আইসিইউতে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

হিন্দুস্থান টাইমস জানিয়েছে, রবিবার রাতে শৌচাগারে পড়ে গিয়ে মাথায় আঘাত পান ৮৪ বছর বয়সী ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি। এর পরে তার ডান হাত তুলতে অসুবিধা হচ্ছিল বলে চিকিৎসকের পরামর্শে সোমবার সেনাবাহিনীর আর অ্যান্ড আর হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

হাসপাতালে রুটিন পরীক্ষায় তার দেহে কোভিড সংক্রমণ ধরা পড়ে, যদিও কোনও উপসর্গ ছিল না। সেই খবর নিজেই টুইট করে এ দিন সকালে জানান প্রণববাবু।

এ দিন তার মাথায় অস্ত্রোপচার সফল হয়েছে বলে জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই। আপাতত তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। আগামী ৯৬ ঘণ্টা তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন