• আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে বন্যার্তদের ত্রাণ বিতরণ করছেন বিএনপি নেতা ফরহাদ ইকবাল

◷ ১২:৩৬ অপরাহ্ন ৷ মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০ ঢাকা, দেশের খবর
Im77

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইল সদর উপজেলা ছিলিমপুর ইউনিয়নে সুবর্ণতলী গ্রামে বন্যা কবলিত এলাকায় বানভাসীদের ত্রান সমাগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল।

মঙ্গলবার (১১ আগষ্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক জিয়ার নির্দেশক্রমে টাঙ্গাইল সদর উপজেলা ছিলিমপুর ইউনিয়নে সুবর্ণতলী ও চড় সুবর্ণতলী এলাকায় বিএনপি নেতা ফরহাদ ইকবালের নিজস্ব অর্থায়নে তিন শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেকটি পরিবারকে চাল, আটা, চিরা, গুর এবং খাবার স্যালাইন বিতরণ করা হয়।

ফরহাদ ইকবাল বলেন, টাঙ্গাইলে বন্যা পরিস্থিতি কিছুটা উন্নতি হলেও বানভাসীদের দুর্ভোগ কমেনি এখনো। বানভাসীদের কষ্টের কথা ভেবে আমি তাদের পাশে দাঁড়িয়েছি। বানভাসীদের কতটুকু পাশে দাঁড়াতে পেরেছি তা আমি জানিনা। আমার সাধ্যমতো আমার নিজস্ব তহবিল থেকে আমি তাদের ত্রাণ দিতে পেরেছি তাতেই মহান রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া জানাই।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন ছিলিমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সোহরাব উদ্দীন মাষ্টার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের, ৭নং সূবর্ণতলী ওয়ার্ডের সভাপতি আব্দুর রাজ্জাক, বিএনপি নেতা শহিদুল ইসলাম (মেম্বার), ইউনিয়ন বিএনপি নেতা শহিদুল ইসলাম, থানা যুবদলের যুগ্ম-আহ্বায়ক মামুন রেজা মিল্টন, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আল-আমীন হোসাইন সাদ্দাম, সাধারণ সম্পাদক মো. আব্দুল রাজ্জাক,  জেলা ছাত্রদল নেতা মো. আল-আমীন, সোলাইমান হোসেন, রাসেল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।