সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সাতক্ষীরায় করোনায় মারা গেলেন সিনিয়র নার্স

◷ ১:২৬ অপরাহ্ন ৷ মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০ খুলনা, দেশের খবর
Im7708876

সাতক্ষীরা প্রতিনিধি: করোনায় আক্রান্ত হয়ে এবার সাতক্ষীরার তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স মর্জিনা খাতুনের (৫৮) মৃত্যু হয়েছে। সোমবার (১০ আগস্ট) রাত ৯টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি বরগুনা জেলার কাউনিয়া উপজেলার পূর্ব কাউনিয়া গ্রামের ইফসুফ আলীর স্ত্রী।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. অতনু কুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করে জানান, গত ৯ জুলাই মর্জিনা খাতুনের করোনা শনাক্ত হয়। কিছুদিন হোম কোয়ারেন্টাইনে থাকার পর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ৯টার দিকে তিনি মারা যান।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত কুমার বলেন, স্বাস্থ্যবিধি মেনে মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।