🕓 সংবাদ শিরোনাম

সোনারগাঁয়ে সড়কের পাশে মিলল বোরকা পরা তরুণীর মরদেহরাতে দোকান থেকে নিখোঁজ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ মিললো সকালেজরুরি বিজ্ঞপ্তিতে আলিম পরীক্ষার তারিখ পরিবর্তনইউনেস্কো পুরস্কার জিতলো দেড়শ বছরের পুরনো দোলেশ্বর হানাফিয়া মসজিদঢাকার পর শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর হচ্ছে চট্টগ্রামেও‘ভাই কবরে ,খুনি কেন বাহিরে’ শ্লোগানে শিক্ষার্থীদের কফিন মিছিলশিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

সিলেট শাহজালাল মাজারে হামলার পরিকল্পনা, নব্য জেএমবি’র ৫ সদস্য আটক


❏ মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০ দেশের খবর, সিলেট

সময়ের কণ্ঠস্বর, সিলেট- সিলেটে নব্য জেএমবি’র সেক্টর কমান্ডারসহ ৫ জনকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশের বিশেষ ইউনিট কাউন্টার টেররিজম ইউনিট। পুলিশের দাবি, সিলেট অঞ্চলের প্রধান নাইমুজ্জামানের নেতৃত্বে শাহজালাল মাজারে হামলা চালানোর পরিকল্পনা ছিল তাদের।

মঙ্গলবার (১১ আগস্ট) পুলিশ কাউন্টার টেররিজম ইউনিট জানায়, রোববার রাতে নগরীর মিরাবাজারের উদ্দিপনের ৫১ নম্বর বাসা থেকে নব্য জেএমবি’র সিলেট আঞ্চলিক কমান্ডার ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাইমুজ্জামানকে আটক করা হয়।

পরে ঢাকা থেকে যাওয়া পুলিশের বিশেষ একটি দল, মঙ্গলবার (১১ আগস্ট) ভোর পর্যন্ত শহর ও শহরতলীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আরও চার জনকে আটক করে। তাদের মধ্যে সাদিও শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। আর সায়েম লেখাপড়া করে মদনমোহন কলেজে। বাকি দু’জনের বিষয়েও খোঁজখবর নিচ্ছে পুলিশ। তাদেরকে ঢাকায় আনা হচ্ছে।