সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে পিকআপ ভ্যানের ধাক্কায় প্রাণ গেল পথচারীর

◷ ৭:৫৬ অপরাহ্ন ৷ মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০ ঢাকা, দেশের খবর
image 65590 1552994053

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের কালিহাতীতে পিকআপ ভ্যানের ধাক্কায় শামসুল আলম তালুকদার (৭১) নামের এক পথচারী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১১ আগষ্ট) ঢাকা টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি এলেঙ্গা পৌরসভা চেচুয়া পূর্বপাড়া গ্রামের বাসিন্দা।

এ ব্যাপারে এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি কামাল হোসেন বলেন, উত্তরবঙ্গগামী একটি পিকআপ ভ্যান মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ড ওভারব্রীজের নিচে পথচারী শামসুল আলম তালুকদারকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। ঘাতক পিকআপকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।