সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ফুলবাড়ীতে কিশোরীকে শ্লীলতাহানির অভিযোগ!

◷ ৯:৪২ অপরাহ্ন ৷ মঙ্গলবার, আগস্ট ১১, ২০২০ দেশের খবর, রংপুর
4554 2

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা: কুড়িগ্রামের ফুলবাড়ীতে তুচ্ছ ঘটনায় পারিবারিক ঝগড়া ও রক্তক্ষয়ী সংঘর্ষে দুই পক্ষের নারী-কিশোরীসহ পাঁচজন আহত হয়েছেন।

এ সময় মারাক্তক আহত হয়ে খয়রেজ্জামাল ও তার স্ত্রী মনোয়ারা বেগম ও কিশোরী কন্যা খাতিজা আক্তার ফুলবাড়ী হাসপাতালে ভর্তি হয়।

এ সময় খাতিজা আক্তার নামের কিশোরী প্রতিপক্ষের লোকজন অকথ্য ভাষায় গালিগাজ ও বাঁশের লাঠি দিয়ে এলোপাথারী মারপিট করে পড়নের কাপড় টানাহেছড়া করে শ্লীলতাহানির অভিযোগ উঠে।

এ ঘটনায় কিশোরীর বাবা খয়রেজ্জামান ফুলবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের চর গোরকমন্ডল গ্রামের খয়রেজ্জামালের সঙ্গে একই গ্রামের সুলতান মিয়া (৪৭), তার স্ত্রী আনোয়ারা বেগমসহ নবীউল ইসলাম ও হযরত আলীর সঙ্গে দীর্ঘদিন ধরে পারিবারিক ঝঁগড়াবিবাদ লেগেই থাকতো।

এরই এক পর্যায়ে গত ৯ আগষ্ট খয়রেজ্জামালের ৬ টি হাঁসের বাঁচ্চা সুলতাল মিয়ার গাছের বাগানে আসলে ঝঁগড়া বিবাদ ও রক্তক্ষয়ি সংঘর্ষে জড়িয়ে পওে দুই পক্ষের পাঁচজন আহত হয়।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার এস আই হাবিবুর রহমান জানান, একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে সরেজমিন তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।