এক বাসের পেছনে আরেক বাসের ধাক্কা, নিহত ২

১০:৫৭ পূর্বাহ্ণ | বুধবার, আগস্ট ১২, ২০২০ দেশের খবর, রংপুর

রবিউল ইসলাম, গাইবান্ধা- গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় একটি বাস পেছন দিক থেকে অপর একটি বাসকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শাহিন মিয়া (২৬) নামের এক বাস হেলপার এবং নিয়ন্ত্রণ হারিয়ে মিন্টু মিয়া(৩৫) নামের এক ভ্যানচালক আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে মারা যান।

মঙ্গলবার (১১ আগস্ট) বিকেলে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ীর রাইগ্রাম নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা এস এ ট্রাভেল্স নামে একটি বাস গাইবান্ধার দিকে যাচ্ছিল। রাইগ্রাম নামকস্থানে উক্ত বাসটি পৌঁছালে মা রেজিয়া পরিবহন নামের অপর একটি বাস দ্রুত এসে এস এ ট্রাভেল্স এর পিছনে সজোরে ধাক্কা দেয়। এসময় ঘটনা স্থলেই মা রেজিয়া পরিবহনের হেলপার শাহিন মিয়া নিহত হয় এবং অপর গাড়ীটি পিছন দুমড়ে মুচরে যায়।

এ সময় দুই বাসের সংঘর্ষের ফলে পলাশবাড়ী থেকে কোমরপুরমুখী একটি ব্যাটারি চালিত অটো ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাম পাশে গাছের সাথে ঢাক্কা লেগে চালক আঘাতপ্রাপ্ত হয়। তাকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় এবং সেখানেই তার মৃত্যু হয়।

নিহত হেলপার শাহিন গোবিন্দগঞ্জ উপজেলার বড়দহ এলাকার এবং নিহত ভ্যান চালক পলাশবাড়ী উপজেলা বরিশাল ইউনিয়নের ভবনীপুর গ্রামের দুলা মিয়ার ছেলে মিন্টু মিয়া বলে জানা গেছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী ও পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।