সংবাদ শিরোনাম
  • আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মেীলভীবাজারে পিতামাতা হারানো তিন শিশুর পাশে দাঁড়ালেন পুলিশ সুপার ফারুক

◷ ৩:১৫ অপরাহ্ন ৷ বুধবার, আগস্ট ১২, ২০২০ দেশের খবর, সিলেট
I6666

অরবিন্দ দেব, মেীলভীবাজার প্রতিনিধি- মৌলভীবাজারের শ্রীমঙ্গলের পিতা মাতা হারানো তিন শিশুকে সন্তানকে খাদ্য সামগ্রী দিয়েছেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার)।

গত শনিবার মধ্যরাতে স্ত্রী অলকা তন্তবায় (৩৫) কে হত্যা করে নিজেও আত্মহত্যা করেন স্বামী বিপুল তন্তবায় (৪২)। রোববার সকালে মাটিতে পড়ে থাকা রক্তাক্ত স্ত্রীর লাশ ও দড়িতে ঝুলন্ত স্বামীর লাশ উদ্ধার করেছিল শ্রীমঙ্গল থানা পুলিশ।

এই ঘটনায় তাদের মৃত্যুর পর বাবা মা হারা হয়ে পড়েন মৃত দম্পতির তিন শিশু শুভা তন্তুবায় (১২), দেবা তন্তুবায় (৬) ও দেবী তন্তুবায় (৩)। অসহায় এই শিশুদের সহায়তা প্রদানের জন্য এগিয়ে আসেন মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমেদ।

মঙ্গলবার (১১ আগস্ট) হত্যাকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করে শিশুদের হাতে চাল ডাল তেল আলু পেয়াজ ইত্যাদি খাদ্য সামগ্রী দিয়ে আসেন এবং ভবিষ্যতে তাদের যে কোন সমস্যায় তাকে জানানোর জন্য বলেন। ভবিষ্যতেও তিনি আরো সহযোগিতার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক মির্জাপুর চা বাগানের সিনিয়র ম্যানেজার সাইদুজ্জামান প্রমুখ।