সংবাদ শিরোনাম

ফেনীতে ধানের শীষের প্রচারণায় অংশ নেয়ায় পুড়িয়ে হত্যার ‍হুমকি১১ ঘণ্টা পর শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিকপাবনায় চিংড়ি মাছের শরীরে আল্লাহপাকের নাম!স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারির পর: শিক্ষামন্ত্রীবিচারকের সঙ্গে অশোভন আচরণ: নিঃশর্ত ক্ষমার আবেদন কুষ্টিয়ার এসপি’রফরিদপুরের সেই বীর মুক্তিযোদ্ধার পাশে উপজেলা চেয়ারম্যানপ্রধানমন্ত্রী আপনি প্রথম টিকাটি নিন: মির্জা ফখরুললতিফ সিদ্দিকীর দখলে থাকা ৫০ কোটি টাকার সরকারি জমি উদ্ধারউত্তরবঙ্গে চা উৎপাদনে সর্বোচ্চ রেকর্ড অর্জনআশুলিয়ায় পুকুরে বিষ প্রয়োগ, মরে ভেসে উঠল ২ লক্ষাধিক টাকার মাছ

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

‘শয়তান আমাকে বাঁচতে দিলনা’ লিখে আত্মহত্যা করলো কলেজছাত্র

◷ ৭:৪১ অপরাহ্ন ৷ বুধবার, আগস্ট ১২, ২০২০ ঢাকা, দেশের খবর
Imge

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের ভূঞাপুরে চিরকুট লিখে গলা কেটে রোমান (২৩) নামে এক কলেজ আত্মহত্যা করেছে। সে ভূঞাপুর পৌর শহরের বামনহাটা মধ্যপাড়ার খন্দকার কামাল হোসেনের ছেলে।

মঙ্গলবার (১১ আগষ্ট) রাতে রোমান গলা কেটে আত্মহত্যা চেষ্টা করে। পরে আহত অবস্থায় ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে সেখানকার কর্মরত চিকিৎসকরা তাকে টাঙ্গাইল জেনারেল প্রেরণ করেন। পরে সেখান থেকে তাকে ঢাকা নেয়ার পথে সে মারা যায়।

স্থানীয় কাউন্সিলর আমিনুল ইসলাম বলেন, মঙ্গলবার রাতে কোন এক সময়ে গলায় ধারালো একটি ছুরি চালিয়ে ওই কলেজ ছাত্র আত্মহত্যার চেষ্টা চালায়। এসময় গোংড়ানোর শব্দ শুনে তার বাবা-মা দরজা ভেঙে রুমে প্রবেশ করেন। রক্তাক্ত অবস্থা দেখে তাকে তাৎক্ষণিকভাবে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার পথে সে মারা যায়।

বুধবার সত্যতা নিশ্চিত করে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশিদুল ইসলাম বলেন, আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পাঠানো হয় পুলিশ। এ সময় তার বাড়ি থেকে তার লেখা একটি চিরকুট পাওয়া যায়। চিরকুটে রোমান লিখেছে, শয়তান আমাকে বাঁচতে দিলনা।

পুলিশের ধারণা এটি আত্মহত্যা। এছাড়াও রোমান মানসিক ভারসাম্যহীন ছিল। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু দায়েরের প্রস্তুতি চলছে।