🕓 সংবাদ শিরোনাম

হিলিতে বেড়েছে কাঁচামরিচের ঝাঁজ, বিপাকে সাধারণ ক্রেতাএসএসসি ও এইচএসসি পরীক্ষার সময় জানালেন শিক্ষামন্ত্রীঅন্যের পাসপোর্টে ভ্যাকসিন, মালয়েশিয়ায় বাংলাদেশি যুবকের ৯ মাস কারাদণ্ডরংপুরে আসামির ছুরিকাঘাতে এএসআই নিহতআফগানিস্তানে অপরাধীদের হাত-পা কেটে দেওয়ার শাস্তি ফিরছে: তালিবান নেতাহুয়াওয়ে মালিকের মেয়েকে মুক্তির বদলে দুই কানাডিয়ানকে ছেড়ে দিলো চীনজাতিসংঘে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের দিন আজইলিশ রফতানি: বাংলাদেশের নতুন শর্তে আশাভঙ্গের শঙ্কায় ভারতনোয়াখালীতে মুরগি নিয়ে মারামারিতে প্রাণ গেল বৃদ্ধের, গ্রেফতার ২জরুরি ভিত্তিতে টিকা নিয়ে বৈষম্য দূর করতে হবে: জাতিসংঘে ভাষণে প্রধানমন্ত্রী

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন করোনায় আক্রান্ত


❏ বুধবার, আগস্ট ১২, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন। মঙ্গলবার (১২ আগস্ট) নমুনা পরীক্ষার পর বুধবার দুপুরে তার ফলাফল পজিটিভ আসে বলে মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

এতে বলা হয়, কোভিড-১৯ এর উপসর্গ থাকায় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) মঙ্গলবার পরিবেশমন্ত্রীর নমুনা পরীক্ষা করা হয়। বুধবার ফলাফল পজিটিভ আসে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হচ্ছেন।

মৌলভীবাজার-১ আসন থেকে নির্বাচিত সাংসদ মো. শাহাব উদ্দিন ২০১৯ সালের ৭ জানুয়ারি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এর আগে মন্ত্রিসভার বেশ কয়েকজন সদস্য, সংসদ সদস্য এবং সচিব কোভিডে আক্রান্ত হন। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রী বীর বাহাদুর, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক কোভিডে আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন। এছাড়া সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ, সিলেটের সাবেক মেয়র বদরউদ্দিন আহমেদ কামরান করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন