🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে মিয়াঁদাদের বিস্ফোরক অভিযোগ

javed
❏ বুধবার, আগস্ট ১২, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ “পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান দেশ এবং দেশের মানুষের সঙ্গে বেইমানি করেছেন” বলে মন্তব্য করেছেন তারই সতীর্থ জাভেদ মিয়াঁদাদ। তাই তিনি নাকি এবার তাকেও শাস্তি দেবেন। মিয়াঁদাদের এমন মন্তব্যে পুরো পাকিস্তানজুড়ে চলছে আলোচনা-সমালোচনা।

এক ইউটিউব ভিডিওতে মিয়াঁদাদ বলেছেন, ‘পাকিস্তানের সঙ্গে বেইমানি করেছে ইমরান খান। ও নিজেকে আল্লাহ্ ভাবতে শুরু করেছে। ও মনে করছে যা খুশি তাই করবে। কেউ আটকানোর নেই। দেশের প্রধানমন্ত্রী ওকে আমি বানিয়েছি। আমার সহায়তা না থাকলে ও এত বড় পদে কোনওদিন বসতে পারত নাকি! আর ও দেশের জন্য কী করছে! দেশকে ধোকা দিচ্ছে ও। ইমরান খানকে এবার আমি শিক্ষা দেব। দেশের সঙ্গে খারাপ কিছু করা কাউকে আমি ছাড়ব না।”

তিনি আরও বলেন, ‘ইমরান খান মনে করে পিসিবি চালানোর লোক পাকিস্তানে নেই। তাই বিদেশিদের নিয়োগ করেছে। এবার বিদেশিরা পিসিবি থেকে টাকা তছরুপ করে পালিয়ে গেলে কে তাদের ধরে আনবে! পিসিবিতে একের পর এক ভুল লোক নিয়োগ করেছে ইমরান খান। তারা লুটেপুটে খাচ্ছে।’

মিয়াঁদাদ জানিয়েছেন, ‘পাকিস্তানের ডিপার্টমেন্টাল ক্রিকেট বন্ধ করে দিয়েছেন ইমরান খান। ফলে ঘরোয়া ক্রিকেটে চুটিয়ে খেলা অনেক ক্রিকেটার এখন বেকার হয়ে গেছে।’

তিনি বলেছেন, ”ইমরান খান নিজেও ডিপার্টমেন্টাল ক্রিকেট খেলেছে। শোয়েব মালিক, বাবর আজম, ফাওয়াদ আলমের মতো ক্রিকেটাররাও এই টুর্নামেন্ট খেলে জাতীয় দলে সুযোগ পেয়েছে। এখানে খেলে অনেক ক্রিকেটার চাকরি পেত। কিন্তু ইমরান খান এবার সেটা বন্ধ করে দিয়েছে। যা পারছে ও করছে। নিজে একজন ক্রিকেটার হয়ে ও ক্রিকেটারদের ক্ষতি করছে।”

সুত্রঃ জি নিউজ