• আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আড়াই কোটি টাকার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী র‍্যাবের হাতে আটক

◷ ১০:৪৬ অপরাহ্ন ৷ বুধবার, আগস্ট ১২, ২০২০ অপরাধ
rab

জে.জাহেদ, চটগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের কর্ণফুলী থানাধীন শিকলবাহা ক্রসিং এলাকায় ৫০ হাজার পিস ইয়াবাসহ র‍্যাবের হাতে মোঃ তানভীর (৩৬) নামে এক ব্যক্তি আটক হয়েছেন। ১২ আগস্ট রাত ২টা ৪০ মিনিটের সময় র‍্যাব-৭ এর একটি দল শিকলবাহা ক্রসিং সংলগ্ন জামাল শাহ্ হোটেলের সামনে থেকে তাকে আটক করেন।

র‍্যাব-৭, চট্টগ্রাম সূত্রে জানায়, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার হতে ‘‘লন্ডন’’ পরিবহনের একটি বাস যোগে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী ‘‘লন্ডন’’ পরিবহনের ১ টি বাসকে তল্লাশীর জন্য থামানোর সংকেত দিলে ড্রাইভার র‌্যাবের চেকপোস্টের সামনে এসে থেমে যায়।

তাৎক্ষনিক র‍্যাবের সদস্যরা গাড়ি এবং যাত্রী তল্লাশী শুরু করলে বাসের ভিতর থেকে ০১ জন যাত্রী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী মোঃ তানভীর (৩৬), পিতা- মোঃ মফিদুল আলম, গ্রাম- উত্তর রোমালিয়াছড়া, থানা ও জেলা- কক্সবাজার’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ তল্লাশী করে তার কাঁধে থাকা ব্যাগের মধ্যে সুকৌশালে লুকানো অবস্থায় ৫০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামী’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী’কে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজর থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী কাছে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর আনুমানিক মূল্য ০২ কোটি ৫০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী ব্যবস্থা গ্রহণের কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়।