🕓 সংবাদ শিরোনাম

সেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনাঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সংস্কার কাজে মাটির ব্যবহার! কক্সবাজারে টানা দুই দিনের ভারি বর্ষণে বন্যা ও পাহাড় ধসে ১৭ জনের মৃত্যু

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

‘খালেদা জিয়ার নেতৃত্বে মানুষ হারানো অধিকার ফিরে পাবে’- রিজভী

rez
❏ বুধবার, আগস্ট ১২, ২০২০ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এদেশের মানুষ হারানো অধিকার ফিরে পাবে বলে আশা প্রকাশ করেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার আরাফাত রহমান কোকোর ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষে মিরপুরে মোহাম্মদীয়া ইসলামিয়া মাদ্রাসা ও এত্রিমখানায় খাবার বিতরণের পর তিনি এসব কথা বলেন। এ সময় বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মোট পাঁচটি মাদ্রাসা ও এতিমখানায় খাবার বিতরণ করেন আমিনুল হক।

রিজভী বলেন, সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকোর আজ ৫১তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে আজ এতিমদের মাঝে খাবার বিতরণ করার এই আয়োজন করা হয়েছে। তিনি একজন ক্রিয়া সংগঠক ও সামাজিক ক্রীড়া ব্যক্তিত্ব ছিলেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, গত ১২ বছর যাবত জাতীয়বাদী শক্তিকে দমন পীড়ন করে রাখা হয়েছে সেটা নজিরবিহীন। একটি দানব সরকার যা করে তার সকল কিছুকে ছাড়িয়ে গেছে এই সরকার। মানুষ নির্বিঘ্নে চলাচল করতে ভয় পাচ্ছে, মানুষ তার স্বাধীন মতামত প্রকাশ করতে ভয় পাচ্ছে। তাই মানুষের নির্বিঘ্নে চলাচল করা এবং মতামত প্রকাশের স্বাধীনতা অর্জনের জন্য আমাদের আজকে যে লড়াই সেই লড়াই অব্যাহত থাকবে। আমরা আজকে অঙ্গীকার করছি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এদেশের মানুষ আবার তাদের হারানো অধিকার ফিরে পাবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপির ক্রিড়াবিষয়ক সম্পাদক আমিনুল হকসহ স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন