• আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

‘যেকোনো দুর্যোগে বাংলাদেশের পাশে থাকবে ভারত’- রীভা গাঙ্গুলি

◷ ১১:১৯ অপরাহ্ন ৷ বুধবার, আগস্ট ১২, ২০২০ স্পট লাইট
riva

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ যেকোনো দুর্যোগে ভারত বাংলাদেশের পাশে থাকবে বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত দেশটির বিদায়ী হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ। বুধবার (১২ আগস্ট) খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের সঙ্গে সাক্ষাৎ করে এমন আশ্বাস দেন তিনি। এ সময় খাদ্য মন্ত্রণালয়ের সচিব মোছাম্মৎ নাজমানারা খানুম উপস্থিত ছিলেন।

বৈঠকে খাদ্যমন্ত্রী ও ভারতীয় হাইকমিশনার পরস্পর জন্মাষ্টমীর শুভেচ্ছা বিনিময় করেন। এরপর রীভা গাঙ্গুলি দাশ শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শাহাদাৎ বরণকারী সবার আত্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করে দ্বিপাক্ষিক স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা শুরু করেন।

চলমান মহামারি ও বন্যা পরিস্থিতি নিয়েও তাদের মধ্যে আলোচনা হয়। উভয় দেশেই পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলে অভিমত ব্যক্ত করেন তারা। সাক্ষাৎকালে যেকোনো দুর্যোগে ভারত সবসময় বাংলাদেশের পাশে থাকবে বলে আশ্বস্ত করেন দেশটির বিদায়ী হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ।

বাংলাদেশে দায়িত্ব পালনকালে আন্তরিক সহযোগিতার জন্য বিদায়ী হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশকে আন্তরিক ধন্যবাদ জানান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এবং তার পরবর্তী কর্মজীবনের সফলতা কামনা করেন।

corona bd somoyer ২৪ ঘণ্টায় আরও ২৩ জনের মৃত্যু

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১

ma ‘সরি’মা!

⊡ শুক্রবার, জানুয়ারী ১৫, ২০২১

G.m kadar করোনায় আক্রান্ত জি এম কাদের

⊡ বুধবার, জানুয়ারী ১৩, ২০২১

Mamunul মঞ্চে ওঠার আগেই মামুনুলকে ফেরাল প্রশাসন

⊡ বুধবার, জানুয়ারী ১৩, ২০২১