🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

সিলেট থেকে আরেক জঙ্গি সদস্য আটক


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৩, ২০২০ দেশের খবর, সিলেট

আবুল হোসেন, সিলেট: সিলেটের গোয়াইনঘাট থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ এর সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সদস্যের নাম মানিক মিয়া (৩২)। সে গোয়াইনঘাট উপজেলার রাধানগর (ইসলামপুর) গ্রামের ফজলুর রহমানের ছেলে।

মঙ্গলবার (১১ আগষ্ট) দিবাগত রাতে এন্টি টেরোরিজম ঢাকার একটি টিম, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এবং থানা পুলিশের যৌথ অভিযানে তাকে রাধানগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী এসএমপির শাহপরান থানায় সন্ত্রাস বিরোধী আইনে দায়েরকৃত একটি মামলার এজাহারনামীয় আসামী। তাকে বুধবার সিলেট মেট্রোপলিটন আদালতে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে অভিযানে অংশগ্রহণকারী জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ ও সহকারী মিডিয়া অফিসার সাইফুল আলম জানান, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মঙ্গলবার দিবাগত রাতে এন্টি টেরোরিজম ঢাকার একটি টিম এর সাথে ডিবি এবং থানা পুলিশের যৌথ অভিযানে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ এর এক সক্রিয় সদস্য কে গ্রেফতার করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন