সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সাত সকালেই সড়কে ঝরল একই পরিবারের তিনজনসহ ৪ প্রাণ!

◷ ১০:৫৫ পূর্বাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ১৩, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন
kjkjkjkjkj

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার:কুড়িগ্রাম সদর উপজেলায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন শিশুসহ দুজন।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সদর উপজেলার কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের কাঁঠালবাড়ি ইউনিয়নের আরডিআরএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আকবর হোসেন, তার স্ত্রী ও ছেলে। আকবর হোসেন নিরসিংদীর সমাজসেবা কর্মকর্তা বলে জানা গেছে।

সদর থানার এসআই (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, প্রাইভেটকারে ছয়জন কুড়িগ্রাম শহর থেকে রংপুরের দিকে যাচ্ছিলেন। পথে সদর উপজেলার কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের আরডিআরএস বাজারে এলে ওই প্রাইভেটকারে সঙ্গে বিপরীতমুখী বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই আকবর হোসেন, তার স্ত্রী ও সন্তান নিহত হন। পরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পর প্রাইভেটকার চালকের মৃত্যু হয়। আহত এক শিশু ও গাড়ির হেলপার সেখানেই চিকিৎসাধীন।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।