সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দেশের একজন মানুষও গৃহহীন থাকবে না: বিমান প্রতিমন্ত্রী

◷ ১:৫২ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ১৩, ২০২০ দেশের খবর, সিলেট
Im99

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মো. মাহবুব আলী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন হচ্ছে এদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না। বেকারত্ব কমিয়ে দেশের মানুষকে সম্পদে পরিণত করা।

চা শ্রমিকরা দেশের উন্নয়নে বিশেষ অবদান রাখছে উল্লেখ করে তিনি আরো বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে করোনার এই মহামারীর সময় সবাইকে এগিয়ে আসতে হবে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে মাধবপুর উপজেলা পরিষদ মিলনায়তনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক গৃহীত গ্রামীণ অবকাঠামো কর্মসুচীর আওতায় গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি হস্তান্তর ও নগদ অর্থ প্রদান অনুস্টানে প্রধান অথিতির বক্তব্যে তিনি একথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাশতারানের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপ-পরিচালক সমাজ সেবা মোহাম্মদ হাবিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মুজিবুল হক তালুকদার ওয়াসিম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ সোলায়মান মজুমদারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।এ সময় ৫টি চা বাগানের ৫ হাজার ৫৪৬ জন চা শ্রমিককে ৫ হাজার টাকা করে এককালীন অনুদান প্রদান করা হয়।