সংবাদ শিরোনাম

ক্ষমতা চিরস্থায়ী নয়, ত্যাগের মহিমায় জীবন সাজান: কাদেরআল্লাহ’র সঙ্গে শিরক, নিষিদ্ধ হলো তুরস্কের বিখ্যাত ‘ইভিল আই’ তাবিজক্ষমা চাইলেন এমপি একরামুলএবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

◷ ১:৫৮ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ১৩, ২০২০ দেশের খবর, সিলেট
Im9

অরবিন্দ দেব, মেীলভীবাজার- মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। বুধবার রাতে শ্রীমঙ্গল শহরের বিভিন্ন সড়কে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম।

অভিযানে মাস্ক না পরার অপরাধে ১৯ জন পথচারীকে ৩ হাজার ৬০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। এছাড়াও সরকারি আদেশ অমান্য করে রাত আটটার পর দোকান খোলা রাখায় এক ব্যবসা প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম জানান, জনগণের মধ্যে মাস্ক না পরার প্রবনতা বৃদ্ধি পাওয়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। করোনাভাইরাসের সংক্রামণ প্রতিরোধে আমাদের এই অভিযান আব্যহত থাকবে।