সংবাদ শিরোনাম

এবার এসএসসি-এইচএসসিতে অটোপাস সম্ভব নয়: শিক্ষামন্ত্রীবাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দনসৈয়দপুর-রংপুর মহাসড়ক থেকে অজ্ঞাত লাশ উদ্ধারনন্দীগ্রামে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতারশাহজাদপুরে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের অর্থায়নে পাকা ঘর পাচ্ছে প্রতিবন্ধী দম্পতিবাংলাদেশে পরীক্ষা চালানোর জন্য ২০ লাখ টিকা দিয়েছে ভারত: রিজভীফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহতযশোর সীমান্তে ১২ লাখ টাকার ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটকমধ্য প্রাচ্যের সবজি স্কোয়াশ চাষ হচ্ছে এখন নওগাঁর মাটিতেএসএসসির সংক্ষিপ্ত সিলেবাস প্রকাশ

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নওগাঁয় করোনায় আরো ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৪ জন

◷ ৩:২৯ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, আগস্ট ১৩, ২০২০ দেশের খবর, রাজশাহী
image 327369 1595139743

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো ২ জনের ব্যক্তির মৃত্যু হয়েছে। আর নতুন করে আক্রান্ত হয়েছেন ২৪ জন। এ নিয়ে জেলায় সরকারি হিসেবে নওগাঁয় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১৫ জনে। জেলায় মোট এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৬ জন।

একজন জেলার মহাদেবপুর উপজেলায় অপরজন নওগাঁ এলজিইডি অফিসের একজন কর্মচারী বগুড়াতে মারা যান। এছাড়াও নওগাঁয় প্রায় ১৬ জন রাজশাহী, বগুড়া ও ঢাকাতে মারা গেছেন করোনায় আক্রান্ত হয়েছে।

নওগাঁ ডেপুটি সিভিল সার্জন মন্জুর এ মোর্শেদ জানান, করোনায় মহাদেপুর ওই ব্যক্তি নওগাঁয় সরকারি হিসেবে গণনা করা হয়েছে। অর্থাৎ জেলায় সরকারি হিসেবে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১৫ জনে। অপরজন বগুড়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুর হিসেব বগুড়াতে রাখা হবে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, এদিকে নতুন করে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরো ২৪ জন। আক্রান্তদের মধ্যে নওগাঁ সদরে ১১ জন, মহাদেবপুরে ৩ জন, বদলগাছিতে ১ জন, নিয়ামতপুরে ২ জন, সাপাহারে ৬ জন এবং পোরশায় ১ জন। এ নিয়ে জেলায় আক্রান্তের মোট সংখ্যা হলো ১ হাজার ২৬ জন।

মন্জুর এ মোর্শেদ আরো জানান, গত ২৪ ঘন্টায় নওগাঁ জেলায় কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ৯৮ জনকে। এদের মধ্যে সদরে ২৪ জন, রাণীনগরে ৩ জন, আত্রাইয়ে ৭ জন, মহাদেবপুরে ৭ জন, মান্দায় ৬ জন, বদলগাছিতে ১৫ জন, পত্নীতলায় ৬ জন, ধামইরহাটে ৭ জন, নিয়ামতপুরে ৮ জন, সাপাহারে ১৪ জন এবং পোরশায় ১ জন।

এ সময় কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৬২ জনকে। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন ৭শ’ ৮৮ জন। গত ২৪ ঘন্টায় জেলায় সুস্থ্য হয়েছেন ১৮ জন এবং এ নিয়ে মোট সুস্থ্য হওয়া রোগির সংখ্যা ৮শ’ ৯৬ জন।