সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ঠাকুরগাঁওয়ে ৫ বিজিবি সদস্যসহ করোনায় নতুন আক্রান্ত ২৭, মৃত্যু ১

১:৫১ অপরাহ্ণ | শুক্রবার, আগস্ট ১৪, ২০২০ রংপুর
test-corona

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর নিবাসী ৭৮ বছর বয়সী একজন মহিলা রোগী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুর এ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এবং তার করোনা নমুনার ফলাফল আজ পজেটিভ এসেছে। তিনি দীর্ঘদিন থেকে উচ্চ রক্তচাপ, রক্তশূন্যতা এবং ক্রনিক কিডনি ডিজিজ এ আক্রান্ত ছিলেন।

ঠাকুরগাওয়ে আজও ৫ জন বিজিবি সদস্যসহ আরও নতুন করে ২৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মাহফুজার রহামান সরকার এবিষয় নিশ্চিত করেন।

করোনায় নতুন করে আক্রান্তরা হলেন, বিভিন্ন বয়সের ৫ বিজিবি সদস্য, পৌরসভার হাজীপাড়ায় ৫২ বছরের দুই নারী ও ১৯, ৩৫ ও ৭৪ বছরের তিন ব্যক্তি, গোয়ালপাড়ায় একই পরিবারের ১৩, ও ১৮ বছরের তরুণ, ৩৯ বছরের নারী ও ৪৭ বছরের ব্যক্তি, হলপাড়ায় ৭০ বছরের বৃদ্ধ, মুন্সিরহাটে ৭৫ বছরের বৃদ্ধ, কাজীপাড়ায় ৭০ বছরের বৃদ্ধ, রােড এলাকায় ৫০ বছরের ব্যক্তি ও ৩৮ বছরের নারী, গােবিন্দনগরে ২৫ বছরের যুবক, খাদেমুল ইসলাম ডেন্টাল কেয়ারে ৩৫ বছরের স্টাফ, সালন্দর মাদ্রাসাপাড়ায় ৬১ বছরের ব্যক্তি, গড়েয়া ইউনিয়নে ৪৪ বছরের ব্যক্তি, রাজাগাঁ ইউনিয়নে ২৩ বছরের যুবক, জগন্নাথপুর ইউনিয়নে ২৭ বছরের যুবক, বেগুনবাড়ী ইউনিয়নে ৫৭ বছরের ব্যক্তি।

এপর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাড়ালো ৫৯২ জনে। এদের মধ্যে ৩২২ জন সুস্থ হয়েছেন এবং এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১০ জনের।

উল্লেখ্য, এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেলে জেলায় প্রথম হরিপুরে ২ জন ও পীরগঞ্জে ১ জন করোনা শনাক্তের পর গত (১২ আগস্ট) সর্বশেষ ঠাকুরগাঁওয়ে ১৭ জন শনাক্ত হয়।