সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি করোনায় আক্রান্ত

৩:২৫ অপরাহ্ন | শুক্রবার, আগস্ট ১৪, ২০২০ সিলেট
lig

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জে জাতীয় শ্রমিকলীগের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য, সমাজসেবক, বিশিষ্ট ব্যবসায়ী সেলিম আহমেদের কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে।

সুনামগঞ্জ জেলা হাসপাতালে নমুনা পরীক্ষা করার পর গত বৃহস্পতিবার (১৩ই আগষ্ট) রাতে প্রাপ্ত রিপোর্টে তার শরীরে করোনা ধরা পরে। তিনি এখন সুনামগঞ্জ শহরে নিজের বাসায় ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে আইসোলেশনে রয়েছেন।

তিনি জেলা আ. লীগের সদস্য, বাদাঘাট ইউপির সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দিনের ছোট ভাই। কোভিড-১৯ পজেটিভ শনাক্তের সত্যতা নিশ্চিত করেছেন তিনি নিজেই। তার দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর নিকট পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

সেলিম আহমেদ বলেন, আমি করোনায় আক্রান্ত হয়েছি। মহান আল্লাহ আমাকে যেন দ্রুত করোনা মুক্ত করে আমার এলাকাবাসীসহ সকল প্রিয়জনের কাছে আবারও সুস্থ হয়ে সবার কল্যাণে কাজ করতে পারি তার জন্য সবার কাছে দোয়া চাই। সবাই নিরাপদে, সুস্থ আর সর্তক থাকবেন। সেই সাথে করোনা স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান তিনি।

উল্লেখ্য, সেলিম আহমেদ করোনা কালিন সময়ে জেলার বিভিন্ন উপজেলার হাওরে ও গ্রামে নিজ হাতে অসহায় কৃষক, শ্রমিক ও দিন মজুরপরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।