বানিয়াচংয়ে নির্মাণাধীন ব্রিজের বিপুল পরিমাণ রড চুরি, ৭ বান্ডিল উদ্ধার

৬:৫২ অপরাহ্ণ | শুক্রবার, আগস্ট ১৪, ২০২০ সিলেট
rod

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ বানিয়াচং-হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নির্মাণাধীন ব্রিজের চুরি হওয়া ৭ বান্ডিল রড উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকাল ৫টায় বানিয়াচং উপজেলার ১৫নং পৈলারকান্দি ইউনিয়নের বিজয়পুর বাজারের পাশ থেকে পানির নিচে লুকিয়ে রাখা অবস্থায় এসব রড উদ্ধার করে বিথঙ্গল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিউদ্দিন সুমন।

জানা যায়, কালারডোবা ব্রিজের কাজের জন্য রাস্তার পাশে রাখা ১০ বান্ডিল রড কে-বা কারা রাতের আধারে চুরি করে নিয়ে যায় বলে জানান সেখানকার দায়িত্বরত পাহারাদার। বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উল্লিখিত স্থানে অভিযান চালান ফাঁড়ির ইনচার্জ মহিউদ্দিন সুমনের নেতৃত্বে একদল পুলিশ।

অভিযানে বিজয়পুর বাজারের পাশে পানির নিচে লুকিয়ে রাখা চুরি হওয়া ১০ বান্ডিল রডের মধ্যে ৭ বান্ডিল রড উদ্ধার করে পুলিশ। তবে উদ্ধারের সময় সেখান থেকে কাউকে আটক করা হয়নি। উদ্ধার হওয়া রডগুলো ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বিথঙ্গল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিউদ্দিন সুমন। তিনি আরও জানান, উদ্ধারকৃত রড চুরির সাথে কারা কারা জড়িত তাদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।