সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শোক দিবস উপলক্ষে সারাদেশের মসজিদসমূহে বিশেষ দোয়া

◷ ৬:৫৭ অপরাহ্ন ৷ শুক্রবার, আগস্ট ১৪, ২০২০ ঢাকা
doa

রাজু আহমেদ, আহমেদ, স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বায়তুল মোকাররম জাতীয় মসজিদসহ একযোগে সারাদেশের সকল মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

১৪ আগস্ট (শুক্রবার) জুম্মার নামাজ শেষে বিশেষ এ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা মুহাম্মদ মুহিবুল্লাহিল বাকী নদভী বায়তুল মোকাররম জাতীয় মসজিদে অনুষ্ঠিত বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

দোয়া ও মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাতবরণকারী তাঁর পরিবারের শহীদ সদস্যবৃন্দসহ সকল শহীদের রূহের মাগফিরাত কামনা করা হয়। মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা, দেশ জাতি ও মুসলিম উম্মাহর সুখ শান্তি সমৃদ্ধি কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

দোয়া ও মোনাজাতের এ অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) আনিস মাহমুদ, পরিচালক (মসজিদ মার্কেটিং) মুহিউদ্দিন মজুমদার, পরিচালকবৃন্দ ও কর্মকর্তা কর্মচারিরাও উপস্থিত ছিলেন।