• আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনামুক্ত হলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

⏱ ৯:১৬ অপরাহ্ন | শুক্রবার, আগস্ট ১৪, ২০২০ 📂 আন্তর্জাতিক
amit

আন্তর্জাতিক ডেস্কঃ করোনামুক্ত হলেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শুক্রবার তাঁর টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। বিষয়টি তিনি নিজেই টুইট করে নিশ্চিত করেছেন।

শুক্রবার টুইট করে অমিত শাহ লেখেন, "আজ আমার কোভিড-১৯ নমুনা পরীক্ষা নেগেটিভ এসেছে। আমি ভগবান ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানাই। যারা এতদিন আমার পাশে ছিলেন। চিকিৎসকদের পরামর্শে আগামী কয়েকদিন হোম আইসোলেশনে থাকবো।

মেদান্ত হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, "এই সংক্রমণ থেকে মুক্ত করতে যে সব চিকিৎসকরা আমার শুশ্রূষা করেছেন, তাদের কাছে আমি কৃতজ্ঞ।"

অমিত শাহের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে কয়েক দিন আগেই টুইট করেছিলেন দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি। সেই টুইটের খবরের ভিত্তিতে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবরও করা হয়। কিন্তু পরে কেন্দ্রের তরফে জানানো হয়, অমিত শাহের দ্বিতীয় বার করোনা পরীক্ষাই হয়নি। ফলে নেগেটিভ আসার প্রশ্নই নেই। এ নিয়ে অস্বস্তিতে পড়েছিল বিজেপি নেতৃত্ব।

গত ২ আগস্ট করোনায় আক্রান্ত হন অমিত শাহ। অমিত শাহের করোনা রিপোর্ট পজিটিভ আসার দিন দুয়েক আগেই কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকে যোগ দিয়েছিলেন অমিত শাহ। নয়া জাতীয় শিক্ষানীতি নিয়ে আলোচনায় ওই বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-সহ প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ, অর্থমন্ত্রী নির্মলা সীতারামণের মতো শীর্ষ মন্ত্রীরাও ছিলেন।