বাউফলে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

৫:১৫ অপরাহ্ণ | শনিবার, আগস্ট ১৫, ২০২০ দেশের খবর, বরিশাল

কৃষ্ণ কর্মকার, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি- পটুয়াখালীর বাউফল উপজেলায় পপি অধিকারী (২৫) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৫ আগষ্ট) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কালিশুরী ইউনিয়নের রাজাপুর গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। পপি ওই গ্রামের শ্যাম অধিকারীর স্ত্রী। তাদের তিন বছর বয়সী অথৈ নামে এক শিশু কন্যা রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার রাজাপুর গ্রামের শ্যাম অধিকারীর স্ত্রী পপি অধিকারী তার কন্যা অথৈকে নিয়ে রাতের খাবার খেয়ে আলাদা কক্ষে ঘুমিয়ে পড়েন। সকাল সাড়ে ৫টার দিকে মেয়ের চিৎকারে শ্যাম অধিকারীর ঘুম ভেঙ্গে গেলে ওই কক্ষে গিয়ে ঘরের আড়ার সাথে পপিকে ঝুলন্ত দেখতে পায় শ্যাম। এ সময় তার ডাকচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে ঝুলন্ত অবস্থায় পপিকে আড়া থেকে নিচে নামানো হয়। এর কিছুক্ষণ পর পপি মারা যান।

পপি একই উপজেলার বগা ইউনিয়নের মাধবপুর গ্রামের পরেশ চন্দ্রের মেয়ে। পপির স্বামী শ্যাম ঢাকায় স্বর্ণের কারিগরের কাজ করতেন। লকডাউনের সময় বাড়ীতে এসে আর ঢাকায় যাওয়া হয়নি তার।

বাউফল থানার এসআই মো. রুহুল আমীন জানান, লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত আল মামুন) বলেন, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রায়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।